BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

শ্বশুরবাড়ির হাল সামলাতে আসছে ‘ভাগ্যলক্ষ্মী’, পরিচয় হয়েছে টেলিভিশনের এই সদস্যের সঙ্গে?

Published by: Suparna Majumder |    Posted: August 28, 2020 7:32 pm|    Updated: August 28, 2020 10:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা টেলিভিশনের সময় অনেকদিন আগেই পালটেছে। শাশুড়ি-বউমার তরজা এখন অতীত। নায়িকারা এখন ‘শ্রীময়ী’ হয়ে পরিস্থিতির সঙ্গে লড়ে যাচ্ছেন। ‘প্রথমা কাদম্বিনী’ হয়ে অতীতের আয়নায় বর্তমানকে স্বপ্ন দেখতে শেখাচ্ছেন। আবার ‘মোহর’ হয়ে আত্মসম্মানের সঙ্গে কোনও আপস করছেন না। এই পথেই এবার চলতে শুরু করবে ‘ভাগ্যলক্ষ্মী’ (Bhaggolokkhi)। ৩১ আগস্ট থেকে স্টার জলসায় (Star Jalsha) শুরু হতে চলেছে নতুন এই ধারাবাহিক।

[আরও পড়ুন: গণেশ বন্দনার ছবি পোস্ট করে নেটদুনিয়ায় মারাত্মক ট্রোলড সারা আলি খান]

ধারাবাহিকের কাহিনি আবর্তিত হবে ভাগ্যশ্রীকে কেন্দ্র করে। অনাথ ভাগ্যশ্রী ওরফে ভাগ্য দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়াশোনা করেছে। কিন্তু তার বুদ্ধি ক্ষুরধার। মিষ্টি স্বভাবের বোধায়ন ওরফে বোধির সঙ্গে বিয়ে হয় ভাগ্যর। শাশুড়ি অসুস্থ থাকায় বরণ করে দুই দেওর রূপায়ণ আর শুভায়ন। পারিবারিক দোকান লক্ষ্মী স্টোর্সের সামনে বরণ হয় ভাগ্যর। কিন্তু তখনই উকিল এসে দোকান বন্ধ করে দেয়। ভাগ্য জানতে পারে দেনা না মেটাতে পারায় শ্বশুরবাড়ির দোকানটি বন্ধ করে দেওয়া হচ্ছে। শ্বশুরবাড়ির এই সম্মান ফিরিয়ে দেওয়ার প্রতিজ্ঞা করে ভাগ্য। প্রকাশ্যে এসেছে আগাম ঝলক।

এমন কাহিনিই নিয়ে ৩১ আগস্ট থেকে দেখা যাবে ‘ভাগ্যলক্ষ্মী’। ভাগ্য ও বোধির চরিত্রে অভিনয় করেছেন শার্লি মোদক এবং রাহুল মজুমদার। রূপায়ণ এবং শুভায়নের ভূমিকায় রয়েছেন ইমরোজ আর পারাব্ধি। শশী-সুমিত প্রোডাকশনসের প্রযোজনায় ধারাবাহিকটি পরিচালনা করেছেন বিজয় জানা। ধারাবাহিকের ক্রিয়েটিভ হেড সৃজিত রায়। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন রাহুল। সংবাদ প্রতিদিন ডিজিটালকে ফোনে জানান, করোনামুক্ত হয়েই শুটিং শুরু করেছেন তিনি। জমা দিয়েছেন কোভিড নেগেটিভ (COVID-19) সার্টিফিকেট। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভরতি হয়েছিলেন তাঁর স্ত্রী প্রীতিও।  ‘সৌদামিনীর সংসার’-এ আন্নাকালীর চরিত্রে অভিনয় করছেন তিনি। প্রীতির সুস্থ হতে একটু সময় লেগেছিল। তবে এখন করোনামুক্ত হয়ে শুটিং শুরু করেছেন তিনিও।

[আরও পড়ুন: করোনা সংকটের মধ্যেও জাঁকজমক করে চলচ্চিত্র উৎসবের আয়োজন বাংলাদেশে!]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement