BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

Pallavi Dey: পুলিশ দেখল গুলিতে খুন পল্লবী! অভিনেত্রীর রহস্যমৃত্যুর তদন্তে স্টুডিওপাড়ায় জিজ্ঞাসাবাদ

Published by: Suparna Majumder |    Posted: May 25, 2022 10:29 am|    Updated: May 25, 2022 12:33 pm

Police investigates Actress Pallavi Dey murder case at Tollygunge studio

অর্ণব আইচ: গুলি করে খুন করা হয়েছে পল্লবীকে। এ কেমন করে সম্ভব? টালিগঞ্জের স্টুডিওপাড়ায় পা দিয়েই হতবাক পুলিশ আধিকারিকরা। গত ১৫ মে টেলি সিরিয়ালের অভিনেত্রী পল্লবী দের (Pallavi Dey) ঝুলন্ত দেহ তাঁর দক্ষিণ কলকাতার গড়ফার গাঙ্গুলিপুকুরের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়। সেই পল্লবী ফের খুন হবেন কীভাবে? উত্তর খুঁজতে মঙ্গলবার গড়ফা থানার পুলিশ আধিকারিকরা চলে যান ‘মন মানে না’ ধারাবাহিকের ফ্লোরে, মৃত্যুর আগে পর্যন্ত যাতে অভিনয় করেছেন পল্লবী দে। সেখানেই কাটল পুলিশের ধন্দ।

Pallavi murder case

পুলিশ আধিকারিকদের জানানো হয়, যেহেতু ইতিমধ্যেই পল্লবীর মৃত্যু হয়েছে, তাই সিরিয়ালে গুলি করেই খুন করা হয়েছে পল্লবীর চরিত্র গৌরীকে। সেভাবেই পালটে ফেলা হয়েছে সিরিয়ালের গল্পটি। ধারাবাহিকটিও খুব শিগগিরি শেষ হয়ে যাচ্ছে। এদিনই ছিল শেষ পর্বের শুটিং। ফ্লোরে গিয়ে পল্লবী দে অভিনীত সিরিয়ালের কয়েকজন সহ- অভিনেতা, অভিনেত্রী ও পরিচালক এবং কয়েকজন কলাকুশলীকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। 

[আরও পড়ুন: রাত দু’টোয় খিদে পেয়ে গেল স্বস্তিকার, কী পরামর্শ দিলেন নেটিজেনরা?]

পল্লবীর মৃত্যুর পর তাঁর পরিবারের করা খুনের অভিযোগে প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়েছে। জেরার মুখে সাগ্নিকই দাবি করেন, যে সিরিয়ালে পল্লবী অভিনয় করেছিলেন, সেটি শেষ হয়ে আসছে। হাতে নতুন কাজ না থাকায় উদ্বিগ্ন ছিলেন অভিনেত্রী। নতুন কাজের জন্য ফোন করতেন একাধিক পরিচালককে। এমনকী, হাতের টাকা শেষ হয়ে যাওয়ায় মেজাজও খারাপ করতেন। সেই ব্যাপারে নিশ্চিত হতে পল্লবীর সহ-অভিনেতা, কলাকুশলীদের মধ্যে অন্তত দশজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করে।

actress Pallavi Dey murder case

পুলিশের জেরায় তাঁরা জানিয়েছেন, সিরিয়াল শেষ হয়ে আসছে বলে পল্লবী উদ্বিগ্ন ছিলেন। তিনি সহ-অভিনেতাদের সঙ্গেও নতুন সিরিয়ালে অভিনয় করা বা বা খোঁজার ব্যাপারে আলোচনা করতেন। কোন কোন পরিচালকের সঙ্গে কথা বলা যায়, সেই ব্যাপারেও পরামর্শ নিতেন। আবার কলাকুশলীরা বলেছেন, শুটিং চলাকালীনও অল্পেতে রেগে যেতেন পল্লবী। সহজে মেজাজ হারিয়ে ফেলতেন। মেকআপ নিয়ে সমস্যা হলে চেঁচামেচিও করতেন।

Pallavi Dey murder case

এছাড়াও পুলিশ আধিকারিকরা ওই সিরিয়ালের পরিচালক ও প্রোডাকশনের কয়েকজন কর্মকর্তার সঙ্গে কথা বলেন। মুখ্য চরিত্রে থাকা অভিনেত্রী হিসাবে তিনি কত টাকা রোজগার করতেন, সপ্তাহ বা মাসে অভিনয়ের জন্য তাঁকে কত টাকার প্যাকেজ দেওয়া হত, সেই সম্পর্কে পুলিশ টলিউড থেকে বেশ কিছু তথ্য নেয়। পল্লবীর পরিবারের অভিযোগ, তাঁদের মেয়ের টাকায় কেনা হয়েছে নিউটাউনে সাগ্নিকের পরিবারের নতুন ফ্ল্যাট। সেই অভিযোগ তুলে পল্লবীর পরিবার প্রতারণার অভিযোগও তোলে সাগ্নিকের বিরুদ্ধে। কিন্তু সেই অভিযোগ ঘিরেও প্রশ্ন উঠেছে।

[আরও পড়ুন: বিপাকে রাম গোপাল ভর্মা, পরিচালকের বিরুদ্ধে উঠল ৫৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে