BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘লালকুঠি’র রহস্য নিয়ে ছোটপর্দায় ফিরছেন রাহুল-রুকমা জুটি! জল্পনা তুঙ্গে

Published by: Suparna Majumder |    Posted: April 5, 2022 4:50 pm|    Updated: April 5, 2022 4:50 pm

Rahul Banerjee and Rukma Roy reportedly back in Laalkuthi Serial | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আসছে নতুন ধারাবাহিক ‘লালকুঠি’ (Laalkuthi)। টলিপাড়ায় জোর গুঞ্জন, এই ধারাবাহিকের মাধ্যমেই ছোটপর্দায় জুটি হিসেবে ফিরছেন রাহুল বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee) এবং রুকমা রায় (Rukma Roy)। 

Rahul and Rukma

ইতিমধ্যেই Zee বাংলা চ্যানেলের পক্ষ থেকে ‘লালকুঠি’র প্রোমো প্রকাশ করা হয়েছে। তাতে রয়েছেন রুকমা। প্রোমোয় দেখা যাচ্ছে, সেজেগুজে কারও সঙ্গে ঘুরতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে রুকমার চরিত্র। কিন্তু আচমকাই ভয় ফুটে ওঠে তার চোখেমুখে। অজানা কিছুর আতঙ্কে শিউরে ওঠে।

Laalkuthi Serial

[আরও পড়ুন: মাকে হারালেন যশ দাশগুপ্ত, শোকে বিধ্বস্ত অভিনেতা]

ধারাবাহিকের ভিডিওটি দেখে অনেকেই সাতের দশকে মুক্তি পাওয়া ‘লালকুঠি’ সিনেমার কথা স্মরণ করতে পারেন। কণক মুখোপাধ্যায় পরিচালিত সে ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন তনুজা, রঞ্জিৎ মল্লিক, উৎপল দত্ত এবং ড্যানি ডেনজংপা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

শোনা যাচ্ছে এই ধারাবাহিকেই রুকমার বিপরীতে দেখা যেতে পারে রাহুলকে। সত্যিই কি তাই? এই প্রশ্নই করা হয়েছিল অভিনেতাকে? জানান, এ বিষয়ে এখন কিছুই বলতে পারবেন না তিনি। যা বলার বা জানানোর, চ্যানেলের পক্ষ থেকেই জানানো হবে। কলকাতায় নেই রাহুল। সান্দাকফু ট্রেকিংয়ে গিয়েছেন। তাই আপাতত কাজের জগতের সঙ্গে কোনও যোগাযোগই নেই।

Rahul Banerjee

এ বিষয়ে এক সংবাদমাধ্যমের পক্ষ থেকে রুকমাকেও প্রশ্ন করা হয়েছিল। অভিনেত্রী রহস্য উন্মোচন করতে নারাজ। তবে সূত্রের এই খবর সত্যি হলে রাহুল-রুকমার (Rahul-Rukma) অনুরাগীরা খুশিই হবেন। ‘দেশের মাটি’ ধারাবাহিকে রাজা ও মাম্পির ভূমিকায় অভিনয় করেছিলেন দুই তারকা। ধারাবাহিকের মুখ্য চরিত্র কিয়ান (দিব্যজ্যোতি দত্ত) এবং নোয়া (শ্রুতি দাস) হলেও রাহুল-রুকমার আলাদা ফ্যান ফলোয়িং তৈরি হয়েছিল। ধারাবাহিক শেষ হওয়ার পর অনেকেই হতাশা প্রকাশ করেছিলেন। সেই সময় রাহুল ও রুকমা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের আশ্বাস দিয়েছিলেন, তাঁরা আবার একফ্রেমে আসবেন! সেই আশ্বাসই হয়তো ‘লালকুঠি’তে বাস্তব হতে চলেছে।

Rahul Banerjee and Rukma Roy pic

[আরও পড়ুন: করিনার ছবি তুলতে গিয়ে আহত সাংবাদিক! দেখুন ভিডিও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে