৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যেই দেবী কালী থাকেন’, রানির মন্তব্যে কী প্রতিক্রিয়া অমিতাভের?

Published by: Suparna Majumder |    Posted: November 18, 2021 7:38 pm|    Updated: January 20, 2022 11:45 pm

Rani Mukerji leaves Amitabh Bachchan speechless in KBC | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যেই দেবী কালী থাকেন। ‘কৌন বনেগা ক্রোড়পতি’র (KBC)  সেটে গিয়ে এমনই মন্তব্য রানি মুখোপাধ্যায়ের (Rani Mukerji)। তাতেই বাক্যহারা বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)।

 

শুক্রবার মুক্তি পাচ্ছে রানি মুখোপাধ্যায় ও সইফ আলি খান অভিনীত ‘বান্টি অউর বাবলি ২’। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও শর্বরী ওয়াঘ। ছবির প্রচারে ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে গিয়েছিলেন চার তারকা।

 

বিগ বি-র সামনে হট সিটে বসেন রানি ও সইফ। হাসি-ঠাট্টা চলতে চলতেই অমিতাভ প্রশ্ন করেন, “কার রাগ বেশি?” তাঁর এই প্রশ্নের উত্তরেই রানি বলেন, “প্রত্যেক বাঙালি মেয়ের মধ্যেই দেবী কালীর বাস।” 

[আরও পড়ুন: ‘দুয়ারে হাঁসের পালক’! কাশফুলেও নয়া শিল্প, বিপুল কর্মসংস্থানের দিশা দেখালেন মুখ্যমন্ত্রী]

রানির মুখে একথা শুনে প্রথমে বাক্যহারা হয়ে যান। এদিক-ওদিক কিছুক্ষণ তাকান। তারপর সইফের দিকে তাকিয়ে বলেন, “আর কোনও প্রশ্ন নয়!” বিগ বি-র এই মন্তব্যে সায় দেন সইফ আলি খানও (Saif Ali Khan)। সকলেই হেসে ওঠেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sony Entertainment Television (@sonytvofficial)

২০০৫ সালে মুক্তি পেয়েছিল ‘বান্টি অউর বাবলি’। সে ছবিতে বান্টি হয়েছিলেন অভিষেক বচ্চন। আর অমিতাভ বচ্চন অভিনয় করেছিলেন পুলিশ অফিসার দশরথের চরিত্রে। এ ছবিতে অমিতাভ-অভিষেক নেই। অভিষেকের বদলে বান্টির ভূমিকায় রয়েছেন সইফ অলি খান। অনেকে মনে করেন, রানি মুখোপাধ্যায়ের সঙ্গে অভিষেকের সম্পর্কে তিক্ততার কারণেই সিক্যুয়েলে সইফ বান্টির চরিত্রে অভিনয় করেছেন। এক সময় শোনা গিয়েছে, রানিই বচ্চন পরিবারের বধূ হতে চলেছেন। কিন্তু জয়া বচ্চনের আপত্তির জেরেই নাকি সেই সম্পর্ক টেকেনি। অবশ্য এখন রানি আদিত্য চোপড়ার ঘরনি।  আর অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর সম্পর্কের মাধুর্য এখনও রয়েছে। তা ‘কৌন বনেগা ক্রোড়পতি’র সেটে এসেই বুঝিয়ে দেন অভিনেত্রী। 

Exclusive interview of Rani Mukerji before Bunty Aur Babli 2 release

[আরও পড়ুন: ৪০ বছর পর শাপমুক্তি! রেলওয়েকে হারিয়ে কলকাতা লিগ চ্যাম্পিয়ন মহামেডান স্পোর্টিং]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে