৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রামুর হাত ধরে এবার বলিউডে পা রাখছেন আরও এক বিখ্যাত পর্নস্টার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 11, 2018 11:06 am|    Updated: September 17, 2019 5:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাফল্য মিলুক কিংবা ব্যর্থতা। সিনেমা নিয়ে রামগোপাল বর্মার এক্সপেরিমেন্ট চলতেই থাকে। প্রয়োজনে সাহসী হতেও তিনি দ্বিধা বোধ করেন না। ‘মেরি বেটি সানি লিওন বননা চাহতি হ্যায়’। এমন শর্ট ফিল্ম তিনিই তৈরি করতে পারেন। আবার সানি লিওনের মতোই আরও এক পর্নস্টারের কাহিনি তুলে ধরতে পারেন দর্শকদের সামনে। এবার রামুর ক্যামেরার সামনে ধরা দিয়েছেন প্রখ্যাত অ্যাডাল্ট স্টার মিয়া মালকোভা। তাঁকে নিয়েই পরিচালক তৈরি করেছেন নিজের নতুন ছবি ‘গড, সেক্স অ্যান্ড ট্রুথ’।

[এবার পর্দায় ইন্দিরা গান্ধী হয়ে উঠবেন বিদ্যা বালান]

সানি লিওনের পর তিনিই দ্বিতীয় পর্নস্টার হিসেবে ভারতীয় ছবিতে কাজ করেছেন। সম্প্রতি এ তথ্য নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলের মাধ্যমে জানান মিয়া নিজে। এর জন্য রামুকে ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি।

[মধুচন্দ্রিমায় বড় বিপত্তি, মৃত্যুর মুখ থেকে ফিরলেন পাওলি-অর্জুন]

নায়িকার এ বার্তার উত্তর সোশ্যাল মিডিয়া মারফতই দিয়েছেন রামু। জানিয়েছেন এ অভিজ্ঞতা কোনওদিন ভুলতে পারবেন না তিনিও। সানির সঙ্গে কখনও কাজ করার সুযোগ হয়নি। তবে ইউরোপে গিয়ে মিয়ার সঙ্গে কাজ করে তাঁর প্রতি রামুর সম্মান আরও বেড়ে গিয়েছে।

ছবির কাহিনি সম্পর্কে তেমন কিছু জানা না গেলেও শোনা গিয়েছে, ডকু ড্রামার মতোই পুরো ছবিটি শুট করেছেন রামগোপাল বর্মা। যে ছবি মিয়া তুলে ধরেছেন তাতে পোশাকহীন অবস্থাতেই দেখা যাচ্ছে তাঁকে। এতে অনেকেরই অনুমান, পর্নস্টারদের জীবনের কাহিনিই হয়তো ফুটিয়ে তুলতে চলেছেন পরিচালক। অবশ্য তাতে তাঁর ক্যামেরার কারসাজি যে থাকবে, তা আন্দাজ করাই যায়।

[সলমনকে খুনের চেষ্টা, শুটিং সেটেই সশস্ত্র দুষ্কৃতী হানা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement