১০ জ্যৈষ্ঠ  ১৪২৬  শনিবার ২৫ মে ২০১৯ 

Menu Logo নির্বাচন ‘১৯ দেশের রায় LIVE রাজ্যের ফলাফল LIVE বিধানসভা নির্বাচনের রায় মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

ছোট পর্দায় নতুন ধারাবাহিক। আর একইসঙ্গে অন্য রূপে মেগায় সম্পূর্ণা লাহিড়ী। লিখছেন সোমনাথ লাহা।

কালো জাদুর ছোঁয়ায় এবার বশীভূত হওয়ার পালা ছোটপর্দার দর্শকদের। স্টার জলসায় শুরু হতে চলেছে রহস্যময়তায় ঘেরা এক সম্মোহন গাথা ‘নজর’। সুরিন্দর ফিল্ম প্রযোজিত এই সুপার ন্যাচারাল মেগা ধারাবাহিকটি পরিচালনা করেছেন বাংলা বাণিজ্যিক ছবির নামজাদা পরিচালক রাজীব কুমার।

প্রসঙ্গত স্টার প্লাসের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘নজর’-এর বাংলা ভার্সান এটি। এককথায় এটি হিন্দি ধারাবাহিকটির রিমেক ভার্সান। আর এহেন মেগা ধারাবাহিকটির হাত ধরে দীর্ঘসময় পরে পুরোদস্তুর মেগার আঙিনায় ফিরছেন সম্পূর্ণা লাহিড়ী। মেগায় তাঁকে দেখা যাবে ডাইনির চরিত্রে। চরিত্রটির নাম মায়া। এহেন মায়ার নজর যে সংসারের উপর পড়ে সেই সংসার ছারখার হয়ে যায়। ইতিপূর্বে ‘তারে আমি চোখে দেখিনি’-র মতো মেগার হাত ধরে অভিনয়ের দুনিয়ায় পা রেখেছিলেন সম্পূর্ণা। মাঝে ‘শুভদৃষ্টি’র মতো ধারাবাহিকে কিছুদিনের জন্য তাঁকে পেয়েছিলেন দর্শকরা।

আর এবার একেবারে অন্যরূপে হাজির সম্পূর্ণা। এই মেগায় তিনিই এক অর্থে ভিলেন। আর সেই ভিলেন একেবারে ডাইনি। পরনে কালো শাড়ি, পায়ের গোড়ালি ছাপানো চুল, উলটো পায়ের পাতা আর চোখের কায়দায় একদম অন্য লুকে ধরা দিয়েছেন সম্পূর্ণা। এই অ্যান্টাগনিস্টরূপী সম্পূর্ণাকে এর আগে কখনও ছোট পর্দায় দেখেনি দর্শকরা।

পারিবারিক সম্পর্কের বুননে ছোট পর্দায় আসছে ‘উমার সংসার’ ]

প্রসঙ্গত হিন্দি ধারাবাহিক ‘নজর’-এ মায়ার চরিত্রটিতে অভিনয় করেছিলেন মোনালিসা তথা অন্তরা বিশ্বাস। যিনি ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুরপো’ সিজন ২-র ঝুমা বউদির হাত ধরে নজর কেড়েছিলেন দর্শকদের। এবার মোনালিসার সেই জুতোতেই পা গলাতে চলেছেন সম্পূর্ণা। হিন্দি ধারাবাহিকের আদলে তৈরি বাংলা মেগাটি এককথায় ফ্রেমটু ফ্রেম কপি করেছেন পরিচালক রাজীবকুমার। গল্প কতটা ভিন্ন তা সময়ই বলবে।

মেগায় প্রোটাগনিস্ট ইশানির চরিত্রে রয়েছেন দিয়া মুখোপাধ্যায়। দিয়াকে ইতিমধ্যেই দর্শকরা দেখেছেন ‘সীমারেখা’ ধারাবাহিকে ‘বিন্দি’-র চরিত্রে। তবে এখনও অবধি দিয়ার চরিত্রটি নিয়ে কিছুই খোলসা করেনি চ্যানেল। প্রোমো জুড়ে ভিলেন মায়ারই জয় জয়কার। নখে কালো নেলপালিশ আর চোখের তীক্ষ্ণ কুদৃষ্টিতে ভরা মায়ার নজর। সেই কুনজর থেকে ইশানিরও বাদ পড়ার জো নেই। ধারাবাহিকটিতে নায়কের চরিত্রে দেখা যাবে জন ভট্টাচার্যকে। তাঁর অভিনীত চরিত্রের নাম আয়ুষ। এর আগে ‘মায়ার বাঁধন’ মেগায় অভিনয় করেছেন জন।

তবে অশুভ শক্তির অন্তরাল থেকে শুভ শক্তির জয় আদৌ হবে কি না তার উত্তর জানার জন্য ১৮ মার্চ থেকে সোম থেকে রবি প্রতিদিন রাত ১০.৩০ টায় চোখ রাখতে হবে স্টার জলসার মেগা ধারাবাহিক ‘নজর’-এ।

ছোটপর্দায় ভবিষ্যৎদ্রষ্টা মেয়ের কাহিনি, আসছে ‘ত্রিনয়নী’ ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং