Advertisement
Advertisement
Sudipa Chatterjee

দেশের প্রতিনিধিত্ব করতে কলকাতা ছাড়লেন সুদীপা! ‘রান্নাঘর’-এর দায়িত্ব না পেয়ে অপমানের জবাব?

কোথায় চললেন সুদীপা চট্টোপাধ্যায়?

Sudipa Chatterjee to host cookery show in Bangladesh, will represent India
Published by: Sandipta Bhanja
  • Posted:June 4, 2024 8:43 am
  • Updated:June 4, 2024 8:43 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ ১৭ বছর জি বাংলায় সম্প্রচারিত হয়েছিল ‘সুদীপার রান্নাঘর’। বিকেল পাঁচটা বাজলেই হেঁশেলের রকমারি কারিকুরি শিখতে টিভির সামনে বসে যেতেন দর্শকরা। তবে গত দেড় বছর আগে ‘সুদীপার রান্নাঘর’ বন্ধ হয়েছে। এবারের শোয়ের সঞ্চালনার দায়িত্বও তাঁকে দেওয়া হয়নি। বদলে দেখা যাচ্ছে গৌরব-রিধিমাকে। প্রথমটায় যদিও সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) ক্ষোভপ্রকাশ করেছিলেন এই নিয়ে। তবে পরে শোয়ের ধরন দেখে মত বদলেছেন। এবার ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন প্রতিবেশী দেশে।

কোথায় চললেন সুদীপা চট্টোপাধ্যায়? বাংলাদেশের একটি রান্নার শো সঞ্চালনা করতে দেখা যাবে তাঁকে। সেখানকার মাছরাঙা টিভি চ্যানেলে একটি কুকারি শোয়ের সঞ্চালনা করবেন তিনি। তাঁর সঙ্গে গিয়েছে খুদে আদিদেব চট্টোপাধ্যায়ও। ছেলের সঙ্গে বিমানবন্দর থেকে একটি ভিডিও শেয়ার করে সঞ্চালিকা জানিয়েছেন, “আরেকটা নতুন সফর শুরু করলাম বাংলাদেশে। নতুন একটা রান্নার শো সঞ্চালনা করছি। যেখানে পদ্মাপারের জনপ্রিয় নায়িকা তারিন জাহানের সঙ্গে স্ক্রিন ভাগ করে নেব আমি। সবথেকে ভালো বিষয় হল, ভারতের হয়ে প্রতিনিধিত্ব করব। আমার এবং আমার পরিবারের সকলের জন্য নিঃসন্দেহে একটা গর্বের মুহূর্ত। আমার নয়নমণি আদিদেবকেও নিয়ে চললাম আমার সঙ্গে। ওর গরমের ছুটি চলছে কিনা।”

Advertisement

[আরও পড়ুন: নিজের বাড়িতেই ক্ষতবিক্ষত মিমি! ছবি শেয়ার করে কাকে দুষলেন?]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sudipa Chatterjee (@realsudipachatterjee)

Advertisement

‘রান্নাঘর’-এর দায়িত্ব পাননি তাতে কি? এবার বাংলাদেশের রান্নার শোয়ে সুদীপা চট্টোপাধ্যায়। অনুরাগীরা বলছেন, “এ তো অপমানের জবাব।” এদিকে সুদীপা চট্টোপাধ্যায় সদ্যই তাঁর একটি নিজের শো শুরু করেছেন ইউটিউবে। এই পরামর্শ নাকি তাঁকে দিয়েছেন খোদ বন্ধু রণবীর ব্রার। সঞ্চালিকার নতুন শো ‘সুদীপার সংসার’ শুরু হওয়ার মাঝেই এবার পদ্মাপারের কুকারি শোয়ে তিনি।

[আরও পড়ুন: দেবের ভোটের রেজাল্ট নিয়ে কি টেনশনে রুক্মিণী? ৪ জুনের পরিকল্পনা জানালেন অভিনেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ