BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রিয়াকে প্রেমে মজালেন কে এই তরুণ? জানেন এর পরিচয়?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 13, 2018 3:12 pm|    Updated: September 17, 2019 1:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আঁখো কি গুস্তাখিয়াঁ…না না, মাফ করার কোনও প্রশ্নই নেই। বরং এই আদুরে বদমাইশি বুকে টেনে নিয়ে দশকে দশকে দর্শক পাগল হয়েছে। সেই কবে চোখে চোখে এ কথা বলেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। কতবার মাধুরী দীক্ষিতের চাহনির কটাক্ষে কুপোকাত হয়েছেন তরুণরা। আর এই মিলেনিয়াল জেনারেশনে এসে সেই হিল্লোল তুললেন প্রিয়া প্রকাশ ভারিয়ের। তা এ মেয়েকে নিয়ে তো হইচইয়ের শেষ নেই। কিন্তু উলটোদিকে এই কিশোরটিই বা কে? যাকে দেখে প্রিয়ার এই আঁখো কি গুস্তাখিয়াঁ…। আসুন জেনে যাওয়া যাক তাঁর পরিচয়।

[  যুবকরা শুনছেন? চাহনিতে মজিয়ে আপনাদের এটাই বলছেন প্রিয়া ]

DV2raIlX4AAHF0b

পুরুষদের নজরে প্রিয়া যেমন মোহময়ী, তেমনই মহিলাকুলে যথেষ্ট হিল্লোল তুলেছে এই কিশোর। নাম রোশন। বয়স মোটে আঠেরো, কলেজ পড়ুয়া। নাচে পারদর্শী। এটাই তাঁর প্রথম সিনেমা। তা প্রথম ছবির প্রথম ক্লিপ ইন্টারনেটে প্রকাশ হওয়া মাত্র যে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন।

DV44snJVQAAfaRG

সবটাই যেন ঘটছে স্বপ্নের মতো। প্রিয়াকে নিয়ে যে মাত্রায় ঝড় উঠেছে, সে ঝড় নেই রোশনের ক্ষেত্রে। তবে প্রিয়ার পাশে থাকার দরুণ তাকে নিয়েও কৌতূহল তুঙ্গে। প্রিয়া যদি চোখে চোখে কথা বলে থাকেন, তবে তাঁকে কথা বলিয়েছে এই কিশোরই। সোজা কথায় যেভাবে প্রিয়ার সঙ্গে ফ্লার্ট করেছেন তিনি, তার তুলনা নেই। সলমন খানের মতো স্টারডম তাঁর নেই। কিন্তু একেবারে পাড়ার ছেলের অ্যাটিটিউডেই মাত করেছেন রোশন।

DVzWFMVU8AAnFqH

এখন বাড়ির লোকের প্রতিক্রিয়া জানতে চাওয়ায় তাঁর সলাজ উত্তর, সকলেই খুব খুশি। হ্যাঁ, খ্যাতি যদি এরকম হয় তবে সাত খুন মাফ হতে পারে, ফ্লার্টিং তো দূর অস্ত।

DVxCGJIVwAAGdWw

এদিকে প্রিয়ার এই রাতারাতি বিখ্যাত হওয়া নিয়ে বেশ সমস্যাতেই পড়েছে তার বাড়ির লোক। ঘনঘন ফোন আসছে। সকলেই চাইছে এক্সক্লুসিভ ছবি। চাহিদা সামাল দিতে হিমশিম খাচ্ছেন প্রিয়ার মা। শেষমেশ কেউ ফোন করলেই বলছেন, মেয়ে এখন হস্টেলে। খ্যাতির বিড়ম্বনায় মেয়ের মাথা যাতে না ঘুরে যায়, তা নিশ্চিত করতেই মেয়েকে হস্টেলে পাঠানোর সিদ্ধান্ত অভিভাবকদের।

DVzWFMUVwAAdrEh

যে ছবির এই ক্লিপ ভাইরাল, সে ছবির কাজ সবে শুরু হয়েছে। পরিচালকের নিষেধ, এখনই কোনও সাক্ষাৎকার নয়। প্রিয়ার অভিভাবকরাও তা চাইছেন না। ফলত সারা দেশ প্রিয়াকে চাইলেও, আপাতত সে নাগালের বাইরে।

DVxYxX5VAAArYdZ

তবে ইতিমধ্যেই রেকর্ড গড়ে ফেলেছে প্রিয়া। একদিনে তার ইনস্টাগ্রাম অনুরাগী বেড়েছে প্রায় ৬ লক্ষ। পরিসংখ্যান জানাচ্ছে, এই রেকর্ড ছোঁয়ার ক্ষেত্রে প্রিয়া হচ্ছেন বিশ্বের তৃতীয় সেলেব। এর আগে এই রেকর্ড আছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও কাইলি জেনারের। আপাতত লাইমলাইট থেকে দূরে বসেই খ্যাতির এই আঁচ চেটেপুটে উপভোগ করছে সে।

DV5dfXsVwAAnyVB

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement