BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আসছে ধারাবাহিক ‘পিলু’, নবাগতা মেঘাকে নিয়ে ছোটপর্দায় ফিরছেন গৌরব ও অঞ্জনা

Published by: Sayani Sen |    Posted: December 12, 2021 8:30 pm|    Updated: December 12, 2021 8:31 pm

Tollywood actor Gourab Roy Chowdhury and Anjana Basu to make a comeback in new soap 'Pilu' । Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্ধে হতে না হতেই হাতে গরম চায়ের কাপ। আর নজর টিভির স্ক্রিনে। কোন পরিবারে কী ঘটছে, সে খোঁজখবর তো নিতে হবে। হ্যাঁ ঠিকই ধরেছেন, কথা হচ্ছে সিরিয়াল নিয়ে। সিরিয়ালপ্রেমীদের জন্য রয়েছে সুখবর। কারণ, জি বাংলায় আসতে চলেছে নয়া ধারাবাহিক ‘পিলু’ (Pilu)। তার দ্বিতীয় প্রোমোও মন ছুঁয়েছে দর্শকদের।

মাসকয়েক আগেই সামনে এসেছিল ‘পিলু’র প্রথম প্রোমো। তাতেই জানা গিয়েছিল ওই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছে মেঘা দাঁ। কে মেঘা, বুঝতে পারছেন নিশ্চয়ই। ‘ডান্স বাংলা ডান্স’-এর প্রতিযোগী মেঘা। মছলন্দপুরের বাসিন্দা মেঘার পড়াশোনা নাচ নিয়েই। স্কুলের পড়াশোনা শেষ করে কলকাতায় আসে। যোগ দেয় রিয়ালিটি শো-ও। তার ঠিক পরই অভিনয়ের সুযোগ পান মেঘা। তাঁর নাচ ইতিমধ্যেই দর্শকদের মন জয় করেছে। মেঘার অভিনয়ও কতটা সকলের মন কাড়ে, সেটাই দেখার।

Megha

[আরও পড়ুন: EXCLUSIVE: ‘কোনও পুরুষের প্রয়োজন নেই’, একান্ত সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে অকপট রচনা]

ধারাবাহিকে মেঘার বিপরীতে রয়েছেন গৌরব রায়চৌধুরী (Gourab Roy Chowdhury)। ছোটপর্দার চেনা মুখ গৌরবকে এর আগে স্টার জলসার ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে দেখা গিয়েছিল। তবে এবার একেবারে ভিন্ন অবতারে দেখা যাবে তাঁকে।

Gourab Roy Chowdhury

এখানে শাস্ত্রীয় সংগীতের ছাত্র রূপেই ধরা দিয়েছেন গৌরব। ‘পিলু’ ধারাবাহিকে মেঘার সঙ্গে গৌরবের সম্পর্ক যে মোটেও ভাল হবে না, তা প্রোমোতে স্পষ্ট।

Gaurab and Megha

গৌরবের পাশাপাশি ওই ধারাবাহিকে ফের কামব্যাক করতে চলেছেন ‘রিমলি’ ইধিকা পাল (Idhika Paul)। মাত্র কয়েকমাস আগেই শেষ হয়েছেন ‘রিমলি’। টেলিপাড়া সূত্রে খবর, ‘রিমলি’র মতো আর সাদাসিধে চরিত্রে দেখা যাবে না ইধিকাকে। বরং বেশ খানিকটা নেগেটিভ চরিত্রেই ‘পিলু’র পর্দায় নিজেকে মেলে ধরবেন অভিনেত্রী।

Idhika Paul

বেশ কয়েকদিন বিরতির পর আবার টেলি দুনিয়ায় ফিরছেন অঞ্জনা বসু (Anjana Basu)।

Anjana Basu

এছাড়া ‘পিলু’তে রয়েছেন বিশ্বনাথ বসু এবং কৌশিক চক্রবর্তীও। ‘হাসি গানে সবার প্রাণে’ কতটা দোলা দিতে পারে ‘পিলু’ তা জানতে নজর রাখতে হবে টেলিভিশনের পর্দায়।

[আরও পড়ুন: ‘কাজের জন্য কাউকে ফোন করতে পারব না!’ একান্ত সাক্ষাৎকারে অকপট রচনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে