৭  আশ্বিন  ১৪২৯  সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আগস্টেই শেষ জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’! টেলিপাড়ায় জোর গুঞ্জন

Published by: Akash Misra |    Posted: July 30, 2022 12:37 pm|    Updated: July 30, 2022 1:33 pm

Tollywood Gossip: popular serial khorkuto going to end next month | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে জোর গুঞ্জন। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘খড়কুটো’ নাকি শেষ হতে চলেছে! টেলিদুনিয়ায় কান পাতলে এখন শুধু এই খবরই শোনা যাচ্ছে। রটে যাওয়া খবর অনুযায়ী, আগামী ৫ আগস্ট নাকি সম্প্রচারিত হবে এই ধারাবাহিকের শেষ এপিসোড। তবে এই নিয়ে খবর রটে গেলেও, চ্যানেল কর্তৃপক্ষ এই নিয়ে কোনও মন্তব্য করেনি।

২০২০ সালের ১৭ আগস্ট স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল ‘খড়কুটো’ (Khorkuto)। প্রথম এপিসোড থেকেই নজর কেড়েছিল এই ধারাবাহিক। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই টিআরপির তালিকায় একেবারে শীর্ষে পৌঁছে গিয়েছিল এই ধারাবাহিক। গুনগুন, সৌজন্য, জেঠাই, পটকা, পুটুপিসিরা মন জয় করে ফেলে দর্শকদের। এই ধারাবাহিকেই গুনগুনের তথা তৃণা সাহার বাবার চরিত্রে দেখা গিয়েছিল প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়কে। তবে কয়েকমাস ধরে গুনগুন টিআরপির (TRP) লড়াই থেকে কিছুটা হলেও পিছিয়ে পড়ে। বার বার বদলাতে থাকে ধারাবাহিকের টাইমস্লট। গল্পের মোড় নানাভাবে পালটে সিরিয়ালকে রোমাঞ্চকর করে তোলার চেষ্টাও চলে।

[আরও পড়ুন: ‘রবীন্দ্রনাথ দেবতা নন যে তাঁর গানের প্যারোডি করা যাবে না’, হিরো আলমের পাশে দাঁড়িয়ে বিতর্কে নোবেল]

এই নিয়ে সম্প্রতি সংবাদ মাধ্যমের তরফ থেকে ধারাবাহিকের সাজি ওরফে সোনাল মিশ্রর কাছে জানতে চাওয়া হলে, সোনাল বলেন, খড়কুটো যে শেষ হবে, তা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়নি। তবে যে কোনও ধারাবাহিক এক দিন না একদিন তো শেষ হবেই। এই মুহূর্তে খড়কুটো ধারাবাহিকে পটকার মেয়ে সাজির বিয়ে নিয়ে মুখোপাধ্যায় বাড়িতে হইচই। কলেজের সহ-অধ্যাপক অর্জুনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছে সে। সেই আনন্দে মাতোয়ারা সবাই। শোনা যাচ্ছে, আনন্দ, সুখ, দুঃখ মিলিয়েই খড়কুটোর গল্পের শেষ হতে চলেছে।

[আরও পড়ুন: মা হতে চলেছেন বিপাশা বসু! বলিউডে জোর গুঞ্জন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে