BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

তওকতের তাণ্ডবে ভেঙে পড়া গাছের সামনে উদ্দাম নাচ অভিনেত্রীর, ক্ষিপ্ত নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: May 19, 2021 3:20 pm|    Updated: May 19, 2021 4:10 pm

TV Actress Deepika Singh trolled on social media for posting dancing video and pictures beside an uprooted tree | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাইক্লোন তওকতের (Cyclone Tauktae) দাপটে বিধ্বস্ত মহারাষ্ট্র (Maharashtra)। মায়ানগর মুম্বইয়ের রাস্তায় কোথাও পড়ে রয়েছে গাছ, কোথাও টিনের চাল উড়ে গিয়েছে সুদূরে। এই অতিমারী (Pandemic) পরিস্থিতিতে অনেকে মাথা গোঁজার ঠাঁই পর্যন্ত পাচ্ছেন না। এমন পরিস্থিতিতেই ঝড়ে উপড়ে পড়া গাছের সামনেই উদ্দাম নৃত্য জুড়ে দিয়েছিলেন হিন্দি টেলিভিশনের অভিনেত্রী দীপিকা সিং (Deepika Singh)। সেই ভিডিও আবার আপলোড করেছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। যা দেখে বেজায় চটেছেন নেটিজেনরা।

‘দিয়া অউর বাতি হাম’ ধারাবাহিকের মাধ্যমে হিন্দি টেলিভিশন জগতে খ্যাতি পান দীপিকা। মঙ্গলবার ভিডিওটি পোস্ট করেছিলেন তিনি। পরে আবার ভেঙে পড়া গাছের ডাল ধরে পোজ দিয়ে ছবিও তুলেছেন। তাতেই ক্ষুব্ধ নেটিজেনরা। এই ধরনের ভিডিও পোস্ট না করার পরামর্শ দেওয়া হয়েছে। আর অভিনেত্রীকে এভাবে বাইরে ঘুরে বেড়াতেও নিষেধ করা হয়েছে। “আপনার ঘরের ছাদ পোক্ত আছে তাই এই নাচ”, কটাক্ষ করে এমন মন্তব্যও করা হয়েছে। শুধু ইনস্টাগ্রাম নয় টুইটারেও সমালোচনা করেছেন নেটিজেনরা। অভিনেত্রীকে ‘নির্বোধ’-ও বলা হয়েছে।

Deepika Singh trolled

[আরও পড়ুন: ‘দৃপ্ত ভঙ্গিতেই ফিরুন’, করোনা আক্রান্ত বুদ্ধদেব ভট্টাচার্যর জন্য প্রার্থনা শ্রীলেখা-অনীকের]

এদিকে, ভারতের পশ্চিম উপকূলে মহারাষ্ট্র, গুজরাটের মতো রাজ্যে তাণ্ডব চালানোর পর ঘূর্ণিঝড়টি নিম্নচাপে পরিণত হয়েছে। সোমবার ঝড়ের দাপটে মুম্বই উপকূলের কাছে ডুবে যায় ‘পি ৩০৫’ নামের একটি বার্জ। সেখান থেকে অনেককে উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ অনেকেই।বুধবার সকালে ভারতীয় নৌসেনা আরব সাগরে ভাসমান ১৪টি মৃতদেহ উদ্ধার করেছে। এখনও জানা যায়নি কোন জলযানে ছিলেন ওই মৃত ব্যক্তিরা। গুজরাট উপকূলে প্রচুর বাড়ি ভেঙে পড়েছে, উপড়ে গিয়েছে প্রচুর গাছ। ইতিমধ্যেই গোয়া, মহারাষ্ট্র, গুজরাটের মুখ্যমন্ত্রীদের সঙ্গে এ বিষয়ে কথা বলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Narendra Modi)।

[আরও পড়ুন: ধেয়ে আসছে ‘সাইক্লোন যশ’, তাতেই বিপত্তি অভিনেতা যশের! কিন্তু কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement