BREAKING NEWS

০২ জ্যৈষ্ঠ  ১৪২৯  বুধবার ১৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘জাসলিনের সঙ্গে কোনও শারীরিক সম্পর্ক ছিল না’

Published by: Sayani Sen |    Posted: October 29, 2018 8:46 pm|    Updated: October 29, 2018 8:46 pm

We don’t have physical relation: Anup Jalota on Jasleen Matharu

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জাসলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে আবার শিরোনামে সংগীত শিল্পী অনুপ জালোটা। বান্ধবীকে নিয়ে বিগ বসের ঘরে গিয়ে প্রথম দিন থেকেই লাইমলাইটে ৬৫ বছরের অনুপ জালোটা। এবার জাসলিনের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনুপ। দাবি করলেন, জসলিনের সঙ্গে কোনও শারীরিক সম্পর্কই ছিল না তাঁর।

[‘ও কামুক মূর্খ’, রাখির বিরুদ্ধে ফেটে পড়লেন তনুশ্রী]

অনুপের দাবি, ‘‘আমাদের সম্পর্ক ভালবাসার ঊর্ধ্বে। আমাদের মধ্যে কখনও কোনও শারীরিক সম্পর্ক ছিল না। জাসলিনের সঙ্গে আমার সম্পর্ক ছিল একেবারেই পবিত্র। সম্পর্ক ছিল শুধু মাত্র গান ঘিরেই।’’ অনুপ জানান, কিছুদিন তাঁরা বিগ বস হাউসে একসঙ্গে কাটিয়েছেন। অসম্ভব ভাল সময় কাটিয়েছেন। তাঁর কথায়, ‘‘আমাদের বন্ধন আরও দৃঢ় হয়েছে।’’ ‘বিগ বস’-কে নিয়েও মুখ খোলেন অনুপ৷ তিনি জানান, সলমনের সঙ্গে কাজ করে তাঁর অত্যন্ত ভাল লেগেছে। তবে হাউসের সঙ্গে নির্দিষ্ট দিনের চুক্তি থাকাতেই তিনি বেরিয়ে গিয়েছেন, এ খবরও নস্যাৎ করেন তিনি। এর পরই তাঁকে প্রশ্ন করা হয় জাসলিনের প্রসঙ্গে, তখনই তিনি বলেন, জাসলিনের সঙ্গে তাঁর সম্পর্ক একেবারে পবিত্র, অতুলনীয়, সারা জীবনের। কোনওরকম শারীরিক সম্পর্কই তাঁদের মধ্যে কখনও ছিল না।

[‘আমাকে মেয়েটির জামা ছিঁড়তে বলা হয়েছিল’]

জাসলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে ট্রোলড হতে হয়েছে এই গায়ককে। শুধু বিগ বসের ঘরের বাইরেই নয়, একে অপরের প্রতি তাঁদের অত্যধিক যত্নশীলতাও অন্যদের কটাক্ষের কারণ হয়ে উঠেছে। বাদও পড়েছেন তাঁরা সলমন খানের বিগ বস হাউস থেকে। এর আগে যদিও মডেল আনিশা সিং দাবি করেছিলেন, ‘‘একবার তাঁরা একে অপরের উপর চিৎকার করছিল। তাঁদের এরকমভাবে আগে কখনও দেখিনি। কারণ, জাসলিন বলেছিলেন উনি অন্তঃসত্ত্বা। আর অনুপের অসাবধানতাই নাকি এর জন্য দায়ী। একথা শোনার পর মারাত্মক রেগে যান অনুপ। দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তখন অনুপ আমাকে চলে যেতে বলে। তারপর ওর সঙ্গে কথা হয়নি। দু-তিন দিন পর অনুপের সঙ্গে দেখা হয়েছিল। পরে আমি শুনেছিলাম জসলিন গর্ভপাত করিয়েছিলেন।’’

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে