BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

আরও বিপাকে কমেডিয়ান, বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 25, 2017 10:27 am|    Updated: June 3, 2019 7:12 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’! হিন্দি টেলিভিশন জগতের আনাচে-কানাচে কান পাতলে আপাতত সেরকম কথাই শোনা যাচ্ছে।

হতাশা আর গ্লানি ভুলিয়ে মানুষকে নির্মল আনন্দ দেওয়ার জন্যই টিভির পর্দায় হাজির হন তাঁরা। তাঁদের কীর্তিকলাপে মুখে হাসি ফোটে দেশ-বিদেশের দর্শকদের। কিন্তু সেই হাসি-ঠাট্টার আড়ালে যে এত কলহ আর মনোমালিন্য লুকিয়ে ছিল, তা দর্শকদের অজানা ছিল। সুনীল গ্রোভার ও কপিল শর্মার মধ্যে বচসার কথা প্রকাশ্যে আসতেই শোয়ের ভিতরের ছবিটা স্পষ্ট হয়ে ওঠে। পরিস্থিতি এতটাই জটিল হয়ে গিয়েছে, যে বন্ধ হওয়ার মুখে কমেডিয়ান কপিলের জনপ্রিয় রিয়ালিটি শো।

[OMG! এই রাজ্যে মুক্তি নাও পেতে পারে ‘বাহুবলী: দ্য কনক্লুশন’!]

সুনীল গ্রোভারের সঙ্গে অভব্য আচরণ করায় শোয়ের বাকি কলাকুশলীদের বিরাগভাজন হয়েছিলেন কপিল। সেই ঘটনায় সুনীল অর্থাৎ শোয়ের অন্যতম আকর্ষণ গুত্থির কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু তাতেও চিঁড়ে ভেজেনি। সুনীল জানিয়ে দিয়েছেন, মোটা অঙ্কের প্রস্তাব দিলেও তিনি শোয়ে ফিরবেন না। এমনকী সুনীলের পাশে দাঁড়িয়ে এই ঘটনার পর কপিলের সঙ্গ ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন আলি আসগর, চন্দন প্রভাকররাও। এবার সামনে এল নতুন খবর। অন্দরকলহের জন্য শোয়ে আর আসতে চাইছেন না সেলিব্রিটিরাও। আর সেই কারণে শোয়ের চুক্তি আর পুনর্নবিকরণ করা হচ্ছে না। ১০৬ কোটি টাকার বিনিময়ে আগামী মাসেই শোয়ের চুক্তি নবিকরণের কথা ছিল। কিন্তু তা আর হচ্ছে না বলেই খবর।

[নতুন গানে এভাবেই ধরা দিলেন ‘বেগম জান’ বিদ্যা]

গোটা ঘটনায় বেশ বিরক্ত শোয়ের চ্যানেল সোনি। এমন পরিস্থিতিতে শো বন্ধ করে দিতে চাইছে সোনিও। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রের খবর, বড় কোনও সেলিব্রিটি শোয়ে আসতে রাজি না হওয়ায় শুটিং বন্ধ করতে হয়েছে কপিলকে। পাশাপাশি নিজের ছবি ‘ফিরাঙ্গি’র শুটিংয়ের জন্য বিকানের চলে গিয়েছেন তিনি। ২৯ মার্চ মুম্বইয়ে ফিরবেন তিনি। সব মিলিয়ে রিয়ালিটি শো নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement