১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

সলমনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন অভিনেত্রী!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 16, 2016 7:14 pm|    Updated: June 16, 2016 7:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এর আগে অনেক বার অনেক অপরাধের জন্য বিতর্কে জড়িয়েছেন বলিউডের সুলতান। কিন্তু, ধর্ষণের অভিযোগ তাঁর বিরুদ্ধে উঠল এই প্রথম! করলেন বিগ বস-এর এক প্রাক্তন প্রতিযোগী পূজা মিশ্র।

অবশ্য, পূজা বরাবরই থাকতে পছন্দ করেন বিতর্কের শিরোনামে। বিগ বস-এ যোগ দেওয়ার সময়েও তিনি নানা ভাবে বিতর্ক তুলে নিজেকে খবরে এনেছেন। সেই পূজাই এবার ধর্ষণের অভিযোগ দায়ের করলেন। শুধু সলমন খানের নামে নয়, শত্রুঘ্ন সিনহার স্ত্রীর বিরুদ্ধেও। পূজার অভিযোগ, সলমন আর পুনম সিনহা- দুজনে মিলেই ধর্ষণ করেছেন তাঁকে!
পূজা সম্প্রতি থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন শত্রুঘ্ন এবং সলমন এবং দুই তারার পরিবারের নামে। জানিয়েছেন, তিনি তখন ‘অভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’ নামে এক ছবির শুটিংয়ে ব্যস্ত ছিলেন দিল্লিতে। একদিন সেখানে আসেন পুনম। এসে তাঁকে একটা ঠান্ডা পানীয় খেতে দেন। সেই পানীয়তে ড্রাগ মেশানো ছিল। এর পর নেশাচ্ছন্ন পূজাকে একটা ঘরে টানতে টানতে নিয়ে যান পুনম। তাঁর সঙ্গে যোগ দেন সলমনও! পুনম পূজাকে বিছানায় ফেলেন! এর পর এক দিক থেকে তিনি এবং অন্য দিক থেকে সলমন পূজার অসহায়তার সুযোগ নিতে থাকেন। এই সবই না কি পরে সিসিটিভি ফুটেজ থেকে দেখতে পেয়েছেন পূজা!

22-21-600x356

এই সেই অভিযোগ এবং পূজার সোশ্যাল মিডিয়া পোস্ট

এখানেই শেষ নয়। পূজা অভিযোগ দায়ের করেছেন সোনাক্ষী সিনহার নামেও! বলেছেন, সোনাক্ষী না কি তুকতাক করে তাঁর কেরিয়ার নষ্ট করার চেষ্টা করেছেন!
তবে, ঘটনার অন্য একটা দিকও আছে! ছবিটির সঙ্গে যুক্ত অনেকেই জানিয়েছেন, পূজা ধর্ষিতা হয়েছিলেন ঠিকই! তবে তিন কোরিওগ্রাফার ছিল এর নেপথ্য! সলমন, শত্রুঘ্ন বা তাঁর স্ত্রী নন!
চিকিৎসকরা এও জানিয়েছেন যে, পূজা স্কিজোফ্রেনিয়ায় ভুগছেন অনেক দিন ধরেই! যে মানসিক অসুখে মানুষ নানা ঘটনা কল্পনা করে নেয়!
যাই হোক, পুলিশ আপাতত পূজার লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনাটির তদন্ত করছে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement