৯ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ২৬ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অক্ষয়ের হয়ে এবার মল্লিকাকে মোক্ষম জবাব টুইঙ্কল খান্নার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 29, 2017 9:48 am|    Updated: October 30, 2017 5:09 am

This is how Twinkle Khanna responds to Akshay Kumar-Mallika Dua controversy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামীর হয়ে ব্যাট ধরলেন স্ত্রী। হিউমার যে না বোঝে তার সামনে রঙ্গ-ব্যঙ্গ রসিকেষু হওয়া সাজে না। তাই এবার যুক্তির স্ট্রেট ড্রাইভেই প্রত্যুত্তর। স্বামী অক্ষয়ের বিরুদ্ধে অশ্লীল কথা বলার যে অভিযোগ তুলেছিলেন কমেডিয়ান মল্লিকা দুয়া ও তাঁর বাবা যেভাবে অক্ষয়কে আক্রমণ করেছিলেন, তারই জবাব দিলেন অক্ষয়ের স্ত্রী তথা অভিনেত্রী টুইঙ্কল খান্না।

[ সাধারণতন্ত্র দিবসেই মুক্তি পাচ্ছে অক্ষয়ের বহু প্রতীক্ষিত ছবি ‘প্যাডম্যান’ ]

এক কমেডি রিয়ালিটি শোয়ের সুপার জাজ অক্ষয়। সেখানেই উপস্থিত ছিলেন কমেডিয়ান মল্লিকা দুয়া। এক প্রতিযোগীর পারফরম্যান্স দেখে দু’জনেই বেজায় খুশি হয়েছিলেন। শোয়ের ফর্ম্যাট অনুযায়ী, কারও পারফরম্যান্স ভাল লাগলে সেটে একটা ঘণ্টা বাজান অক্ষয়। সেদিন মল্লিকাও তা বাজাতে গিয়েছিলেন। অক্ষয় বলেছিলেন, মল্লিকাজি ‘আপ বেল বাজাও ম্যায় আপকো বাজাতা হুঁ’। এতেই খেপে গিয়েছিলেন মল্লিকার বাবা তথা সাংবাদিক বিনোদ দুয়া। জাতীয় পুরস্কার জয়ী অভিনেতাকে রীতিমতো তুলোধোনা করে তিনি জানিয়েছিলেন, এই একজন অভিনেতার মুখের ভাষা! এভাবে কেউ কোনও মহিলা সম্পর্কে কথা বলেন? অভিযোগের অবশ্য কোনও জবাব দেননি অক্ষয়।

তবে মুখ খুলেছেন টুইঙ্কল। সাফ জানিয়েছেন, ‘বাজাতা হুঁ’ বা ‘বাজাতে রহো’ এই কথাগুলো ব্যবহার করা হয়। এক প্রখ্যাত বেসরকারি রেডিও স্টেশনের ট্যাগলাইনও এরকমই। কিন্তু তা নিশ্চয়ই আক্ষরিকভাবে নেওয়া হয় না। সামগ্রিকভাবে প্রচলিত অর্থটিই সকলে বোঝোন। টুইঙ্কলের প্রশ্ন, যদি অক্ষয়ের কথা আক্ষরিক ভাবেই নেওয়া হয় তাহলে তো বিনোদ দুয়ার কথাও ধরতে হয়। কেননা, তিনি অক্ষয়কে বলেছেন, ‘আই অ্যাম গোয়িং টুই স্ক্রিউ…’। এই ‘স্ক্রিউ’ শব্দের অর্থ ধরলে অত্যন্ত অপমানজনক। কিন্তু নিশ্চিত সে অর্থে বিনোদ এটা ব্যবহার করেননি। টুইঙ্কলের তাই মন্তব্য, হিউমারকে তার প্রেক্ষিতে বিচার করাই বাঞ্ছনীয়।

[ সিনেমা হলে জাতীয় সংগীত বাজানোর বিরোধিতায় বিদ্যা ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে