BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

জানেন, ‘বাহুবলী’ প্রভাসের জন্মদিনে কী উপহার দিলেন ‘দেবসেনা’ অনুষ্কা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 23, 2017 7:44 am|    Updated: October 23, 2017 7:47 am

This is what Anushka Shetty gifted Prabhas on his birthday

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল পরাক্রমী বাহুবলী। একাই শত্রুপক্ষকে রণকৌশলে ঘায়েল করতে পারেন। এহেন প্রতাপশালী মানুষটিও তাঁর জন্য কাঁধ পেতে দিয়েছেন। এক যোদ্ধাই পারেন আর এক যোদ্ধাকে সম্মান করতে। জীবনের যুদ্ধে সহযোদ্ধা করে নিতে। আর রুপোলি পর্দার সে রূপকথা দেখতে দেখতে বাস্তবের দর্শকও কী করে যেন ভেবে ফেলেছিল, তাঁরা দু’জন ‘মেড ফর ইচ আদার’। হ্যাঁ, বাহুবলী আর দেবসেনার কথাই হচ্ছে। বাস্তবে যাঁরা প্রভাস ও অনুষ্কা। সেই প্রভাসেরই জন্মদিন সোমবার। তা কী উপহার দিলেন অনুষ্কা?

[ বিজ্ঞাপনী ভিডিওতেই উষ্ণতার পারদ চড়ালেন বিপাশা-করণ ]

বাহুবলীর দ্বিতীয় পর্ব মুক্তি পাওয়ার পর থেকেই প্রভাস-অনুষ্কা জুটি জনপ্রিয়তার শীর্ষে। তাঁদের এনগেজমেন্টের খবরও ভাসছিল। যদিও শেষমেশ তা সত্যি হয়নি। কিন্তু অনস্ক্রিন এই জুটি বাস্তব জীবনেও বেশ ঘনিষ্ঠ। যদিও বাহুবলীর পর দু’জনে অন্য অন্য ছবিতে কাজ করছেন। প্রভাসের ‘শাহু’ ছবিতে অনুষ্কাকে দেখবেন বলে উদগ্রীব ছিলেন দর্শকরা। যদিও সে সাধ পূরণ হয়নি। কিন্তু তাতে বাস্তবের সম্পর্কে কোনও চিড় ধরেনি। তাই জন্মদিনে প্রভাসের জন্য আলাদা উপহার তুলে রাখেন অনুষ্কা। জানা যাচ্ছে, দক্ষিণী সুপারস্টারের ঘড়ির বেজায় শখ। আর সে উপহারেই প্রভাসের মন ভরিয়েছেন অনুষ্কা। বন্ধু নায়কের জন্য একটি ‘ডিজাইনার ওয়াচ’ কিনেছেন তিনি। সেটিই তাঁর তরফে জন্মদিনের উপহার।

[  OMG! এই কারণেই ঐশ্বর্য-সলমন জুটির বিচ্ছেদ হয়েছিল? ]

এদিকে প্রভাসের জন্মদিনে প্রকাশিত হয়েছে তাঁর ছবি শাহো-র ফার্স্ট লুক। বাহুবলীর ইমেজ ভেঙে ফের এক নতুন রূপে হাজির প্রভাস। আর প্রথম দর্শনেই নেটিজেনদের প্রশংসায় ভাসছে ‘শাহো’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে