৯ মাঘ  ১৪২৭  শনিবার ২৩ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ঐশ্বর্যর সৌন্দর্যের গোপন রহস্য ফাঁস করলেন রেখা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 18, 2016 2:20 pm|    Updated: January 11, 2021 5:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্বশুরমশাই একটু বাড়াবাড়ি করছেন বটে! সহ-অভিনেতার সঙ্গে বউমার চুমু খাওয়ার দৃশ্যে কাঁচি চালাচ্ছেন জোরজবরদস্তির! তা বলে ঐশ্বর্য রাই বচ্চনকে একা ভাবা মোটেও উচিত হবে না। অমিতাভ বচ্চন যখন এ ভাবে কোণঠাসা করছেন তাঁকে, ঠিক তখনই ঐশ্বর্যর পাশে এসে দাঁড়ালেন রেখা। এবং, হাটে-বাজারে চাউর করে দিলেন নায়িকার গোপন জন্মবৃত্তান্ত।
সদ্য শেষ হল ফিল্মফেয়ার গ্ল্যামার অ্যান্ড স্টাইল অ্যাওয়ার্ড। যেখানে ঐশ্বর্য রাই বচ্চন মনোনীত হলেন বছর-সেরা ট্রেন্ডসেটার এবং গ্ল্যামারাস স্টার হিসেবে। তাঁর হাতে পুরস্কার তুলে দিলেন রেখা। আর, তখনই ফিল্মফেয়ারের মঞ্চ থেকে ঐশ্বর্যর জন্ম নিয়ে বোমাটি ফাটালেন রেখা।
প্রথমে তিনি ঢালাও প্রশংসা করলেন ঐশ্বর্যর রূপের। জানালেন, তিনি কতটা পছন্দ করেন ঐশ্বর্যকে। তার পরেই হাসতে হাসতে বললেন, ‘’জন্মের আগে ওর মা সব সময় আমার ছবি দেখতেন! তার পরিণতি কী হয়েছে, সে তো আপনারা সবাই দেখতেই পাচ্ছেন!’’
মশকরা? হয়তো তাই! কিন্তু, অনেক সময়েই যে রেখার সঙ্গে ঐশ্বর্য রাই বচ্চনের তুলনা চলে আসে, সেটা অস্বীকার করা যায় না। যেমন, ‘উমরাও জান’-এর রিমেকে রেখা অভিনীত চরিত্রে কাজ পেলেন ঐশ্বর্য রাই বচ্চন। ফিল্মফেয়ারের এক ফটোশুটে তিনি একবার রেখাও সেজেছিলেন। আবার সঞ্জয় লীলা বনশালির ‘গুজারিশ’ ছবিতে ঐশ্বর্যকে দেখে সবাই বলেছিলেন, একদম রেখার মতো দেখতে লাগছে তাঁকে!
কাকতালীয় ব্যাপার বোধহয়! তবে বলিউডের নিন্দুকরা একটা কথা মনে করিয়ে দিতে ভুলছেন না। এর আগের এক স্টারডাস্ট অ্যাওয়ার্ড সেরিমনিতেও রেখার হাত থেকে পুরস্কার নিয়েছিলেন ঐশ্বর্য। এবং, সেই সময় তিনি রেখাকে ডাকেন ‘মা’ বলে!
ব্যাপারটা কী? শাশুড়ির মতো শ্বশুরমশাইয়ের ভালবাসার মানুষটিকেও মা বলে ডাকা? না কি সত্যিই গোপনে বিয়ে হয়েছে রেখা আর অমিতাভ বচ্চনের, পারিবারিক সূত্রে যা জেনে গিয়েছেন ঐশ্বর্য?
কে জানে! তবে বলিউডে কিন্তু জোর গুজব- অমিতাভ বচ্চনের পারিবারিক আধিপত্যের হাত থেকে বাঁচতে রেখাকেই আশ্রয় করেছেন ঐশ্বর্য। এখন গুজব সত্যি কী মিথ্যে- তার জবাব সময়ই দেবে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement