BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিমানও ‘কাবালি’-স্পেশ্যাল, উড়ানে বিশেষ থিমড মেনু!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 30, 2016 5:56 pm|    Updated: June 30, 2016 6:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের প্রমাণ হল, এখনও তিনি-ই একমেবাদ্বিতীয়ম! তাঁর ধারে-কাছে আসতে পারে, এমন সাধ্য কার!
ছবির প্রচার ব্যাপারটা হালফিলে ভারতীয় ছবি কারখানার পক্ষে একটা অন্যতম গুরুত্বপূর্ণ বিষয়। ছবি না-হয় বানানো হল যত্ন নিয়ে! কিন্তু, ঠিকঠাক বিপণন কৌশলটাও যে দর্শক টানার অন্যতম গুরুত্বপূর্ণ শর্ত, সেটা আর অস্বীকার করার উপায় নেই!
সেই লক্ষ্যেই সম্প্রতি বাজিমাত করলেন রজনীকান্ত। বুঝিয়ে দিলেন, তাঁর স্টারডম তাঁকে নিয়ে প্রচলিত বাজারচলতি জোক-এর মতোই চমকে দেওয়ার ক্ষমতা ধরে।

kabali1_web
আর দিন কয়েকের মধ্যেই মুক্তি পাচ্ছে রজনীকান্ত-এর নতুন ছবি ‘কাবালি’। সেই ছবির প্রিমিয়ারে ভক্তদের নিয়ে যাওয়ার জন্য বিশেষ একখানা বিমানের বন্দোবস্ত করে ফেলা হল টিম ‘কাবালি’-র তরফে। মালয়েশিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ বিমান সংস্থা এয়ার এশিয়া-র সঙ্গে হাত মিলিয়ে।
জানা গিয়েছে, এয়ার এশিয়ার একটি বিশেষ বিমান এবার ভক্তদের বেঙ্গালুরু, নয়াদিল্লি, গোয়া, পুণে, কোচি-সহ দশটি শহর থেকে সরাসরি নিয়ে যাবে চেন্নাইতে। ‘কাবালি’-র প্রিমিয়ার শো-তে। সেই লক্ষ্যে বিমানটির বাইরের দিকটা সেজে উঠেছে ‘কাবালি’-র পোস্টারে। আগাগোড়া বিমানটি মুড়ে ফেলা হয়েছে তালাইভার ‘কাবালি’ লুকে।

kabali2_web
শুধু পোস্টারে সেজে ওঠাই নয়! জানা গিয়েছে, বিমানে যাত্রীদের পরিবেশন করা হবে বিশেষ ‘কাবালি’-থিমড্ সুখাদ্যও!
প্রথমে ঠিক ছিল, ১৫ জুলাই মুক্তি পাবে ছবিটি। তবে জোর খবর, মুক্তির তারিখ পিছিয়ে গিয়ে ধার্য হতে পারে ২২ জুলাই!
যাই হোক, এয়ার এশিয়ার ‘কাবালি’-স্পেশ্যাল বিমানযাত্রা কিন্তু অপরিবর্তিতই থাকছে। মুক্তি যে দিনই হোক না কেন, ভক্তরা এই বিমানযাত্রার সুযোগ পাচ্ছেনই!
আসলে, ছবিতে কাবালি যে মালয়েশিয়াবাসী ডন! তাই সেই ব্যাপারটা মালয়েশিয়ার অন্যতম গুরুত্বপূর্ণ বিমান সংস্থা এয়ার এশিয়ার হাত ধরে যতটা বিশ্বাসযোগ্য করে তোলা যায় আর কী!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement