৫ কার্তিক  ১৪২৬  বুধবার ২৩ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলিউডে সিনেমা বলতে হাতে গোনা কয়েকটি। উল্লেখ করার মতো একটিই, ‘গন গার্ল’। কিন্তু আন্তর্জাতিক মডেলিংয়ের জগতে বেশ নাম রয়েছে এমিলি রাটাকওস্কির। ক্যামেরার সামনে স্বল্পবসনা হতে কখনও আপত্তি জানাননি তিনি। এমন নমুনাও প্রচুর রয়েছে ইনস্টাগ্রামে।

Boat day with my beauty ⛵️ @tremendy @inamorataswim

A post shared by Emily Ratajkowski (@emrata) on

[গায়ে সাপ ফেলে দেওয়ার পালটা শোধ তুলতে এ কী করলেন সানি!]

ইদানীং এমন ছবি একটু বেশিই পোস্ট করছেন আমেরিকান মডেল তথা অভিনেত্রী। কারণ ছুটি কাটাতে গিয়েছেন তিনি। মুক্তির এই স্বাদ যেন আরও বেশি করে পেতে চাইছিলেন। তাই পোশাক ছেড়ে সম্পূর্ণ অনাবৃত হয়েছেন। আবার সে ছবিও ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন।

📷@tremendy

A post shared by Emily Ratajkowski (@emrata) on

[আবেদনময়ী ক্যাটরিনার নতুন ছবিতে পারদ চড়ছে ইন্টারনেটে]

ছবিটি বেশ নান্দনিকভাবেই পোস্ট করেছেন এমিলি। তবে নেটিজেনদের মধ্যে এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। কেউ কেউ নায়িকার সাহসী হওয়ার প্রশংসা করেছেন। আবার কেউ কেউ সোশ্যাল মিডিয়ায় নগ্ন হওয়ার জন্য তাঁকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

Meow 🐱Swim by me @inamorataswim shop the link in bio

A post shared by Emily Ratajkowski (@emrata) on

তবে নিন্দা-প্রশংসার তোয়াক্কা না করেই ছুটি উপভোগ করছেন এমিলি। সম্প্রতি নিজের বিকিনি ব্র্যান্ড লঞ্চ করেছেন মডেল তথা নায়িকা। মনে করা হচ্ছে, তার প্রচারের জন্যই এভাবে নগ্ন ছবি দিয়ে নেটদুনিয়ার উষ্ণতা বাড়াচ্ছেন অভিনেত্রী।

 

@inamorataswim IS LIVE! Check it out in my bio. Images by @oliviamalone ✨swim by me!

A post shared by Emily Ratajkowski (@emrata) on

[যৌনদৃশ্যে অভিনয়ের অভিজ্ঞতা কেমন, মুখ খুললেন পাওলি দাম]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং