২১ ফাল্গুন  ১৪২৭  রবিবার ৭ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ফাদার্স ডে-তে কী করলেন সেলেবরা, দেখুন ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 18, 2017 11:57 am|    Updated: January 11, 2021 5:46 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৮ জুন,২০১৭ সারা ভারতে আজ সেলিব্রেট করা হচ্ছে ফাদার্স ডে। ক্যালেন্ডারের পাতায় আজ তাঁকে ধন্যবাদ জানানোর একটা দিন যিনি জীবনের প্রতি পদক্ষেপে আমাদের পাশে থাকেন। সকাল থেকেই সোশ্যাল সাইটে ট্রেন্ডিং #HappyFathersDAy । টুইটার, ইনস্টাগ্রাম থেকে ফেসবুকে বিশেষ দিনে বাবাকে শুভেচ্ছা জানাচ্ছেন বিটাউনের সেলেবরা। তবে শুধু বিটাউন নয়, রয়েছেন টলিউডের সেলেবরাও।

[নতুন ভূমিকায় বাইশ গজে শাহরুখ খান]

অমিতাভ বচ্চনের টুইটার পেজ ভরে গিয়েছে শুভেচ্ছায়। তাঁর ফ্যানেরা অনেকেই তাঁকে ফাদারর্স ডে-র শুভেচ্ছা জানিয়েছেন। তিনি নিজেও একটি ছবি পোস্ট করেছেন যেখানে অমিতাভ বচ্চনের পাশাপাশি রয়েছে হরিবংশ রাই বচ্চন ও অভিষেক বচ্চন। আরেকটি ছবিতে তিনি লিখেছেন, “সবাই বলছে আজ ফাদার্স ডে, কে জানে কে এটা ঠিক করেছে। আমার জন্য তো প্রতিটা দিন প্রতিটা ক্ষণই বাপুজির নামে”।

 

 

তবে শুধু অমিতাভ বচ্চন নন, তিন ছেলেমেয়ের সঙ্গে ফাদার্স ডে সেলিব্রেট করছেন আমির খান।পাশাপাশি সোশ্যাল সাইটে বাবার সঙ্গে নিজের ছবি শেয়ার করেছেন আলিয়া ভাট, অনুষ্কা শর্মাও। অনুষ্কা লিখেছেন, তাঁর জীবনের একমাত্র অনুপ্রেরণা তাঁর বাবা। অন্যদিকে, শক্তি কাপুরের এক মজার ভিডিও পোস্ট করেন শ্রদ্ধা কাপুর। ঠাকুরদা ও প্রপিতামহের ছবি দিয়ে বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

 

 

 

 

 

তবে এই ফাদারস ডে তে বাবাকে একটা স্পেশাল উপহার দিয়েছেন বিদ্যা বালান। তাঁকে সাহায্য করেছেন বন্ধু ফারহান আখতার। বিদ্যা ও তাঁর বাবা পি আর বালানকে নিয়ে একটি শর্ট ডকুমেন্টারি বানিয়েছেন ফারহান।

 

[সমুদ্রের ধারে এই নায়িকার হট ছবিতে তোলপাড় নেটদুনিয়া  ]

অন্যদিকে, নিজের বাবার ছবি দিয়ে তাঁর ঐতিহ্যকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলেছেন জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ।

কিছুদিন আগেই বাবা হয়েছেন পরিচালক করণ জোহর।তাই এই ফাদারস ডে খুবই আবেগের তাঁর কাছে। তিনি মনে করেন,বাবারা আসলে মায়েরই মতো।

 

ছোটবেলায় বাবার কোলে শিল্পা শেট্টি, তাঁর ফ্যানেদের জন্য এ যেন এক অনবদ্য উপহার। পাশাপাশি ছেলের সঙ্গে স্বামী রাজের ছবি পোস্ট করেছেন শিল্পা। বাবার সঙ্গে  ছোটবেলার ছবি পোস্ট করেছেন শ্রীদেবী।পরিচালক ফারহা খানও পোস্ট করেছেন দুই সন্তানের সঙ্গে শিরিষ কুন্দেরের ছবি। দুই মেয়ের থেকে এবছর সারপ্রাইজ গিফট পেয়ে আপ্লুত অর্জুন রামপাল।

 

 

 

 

[এই কারণেই নাকি অভিষেকের সঙ্গে সুখী নন ঐশ্বর্য]

তালিকায় রয়েছে টলি তারকরাও। বাবার সঙ্গে দেবের কিছু ছবি পোস্ট করেন তাঁর এক ফ্যান। সেই ছবিই রিটুইট করেন তিনি। বাবার সঙ্গে ও মেয়ের সঙ্গে ছবি টুইট করেছেন জিত। বাবার সঙ্গে ছোটবেলার ছবির ফেসবুকে পোস্ট করেছেন নুসরত।

DCk1l-5UAAIEQD8

 

সবমিলিয়ে সোশ্যাল সাইটের হাত ধরে ফাদার্স ডে জমজমাট।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement