BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রযোজকের সঙ্গে কথাবার্তা, হলিউড যাচ্ছেন টাইগার শ্রফ?

Published by: Bishakha Pal |    Posted: September 22, 2018 1:47 pm|    Updated: September 22, 2018 1:47 pm

Tiger Shroff gearing up for Hollywood?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টাইগার শ্রফের অনুরাগীদের জন্য সুখবর। অভিনেতা এবার বিদেশ যাচ্ছেন। ঘুরতে নয়। নিজের পেশার খাতিরেই হলিউড পাড়ি দিয়েছেন জ্যাকি-পুত্র। ইতিমধ্যেই নাকি এক প্রযোজকের সঙ্গে ছবি নিয়ে কথাবার্তা চালাচ্ছেন তিনি।

এখনও তিনি প্রিয়াঙ্কা বা দীপিকাদের পর্যায়ে যেতে পারেননি। অভিনয়ও যে ইরফান খান বা ওম পুরীর মতো, তাও হয়তো নয়। তবে তাই বলে তাঁর জনপ্রিয়তা কম, এমন নয়। এদিকে থেকে তিনি সমানে সমানে টক্কর দিতে পারেন যে কোনও প্রথম সারির হিরো বা হিরোইনের সঙ্গে। তাই প্রিয়াঙ্কা, দীপিকা বা ইরফানের থেকে যাতে কোনও দিক থেকেই পিছিয়ে না থাকতে হয়, তারই তোড়জোড় শুরু করে দিয়েছেন টাইগার শ্রফ। হলিউডে সুযোগ পাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছেন তিনি। শোনা যাচ্ছে হলিউডের প্রযোজক লরেন্স কাসানফের সঙ্গে কথাও বলেছেন তিনি। এখানেই শেষ নয়। টাইগারের সঙ্গে কথা বলতে লরেন্স সপ্তাহের শেষের দিকে মুম্বই আসছেন বলে খবর।

‘কেবল চরিত্রের মধ্যে দিয়ে সত্যি কথা বলি’ ]

টাইগার শ্রফ এখনও পর্যন্ত বলিউডে হাতে গোনা কয়েকটি ছবি করেছেন। এখনও পর্যন্ত তাঁর শেষ ছবি ‘বাঘি ২’। ‘বাঘি’ ছবির সিক্যোয়েল এটি। আগের ছবিটিতেও টাইগার শ্রফই অভিনয় করেছিলেন। দু’টি ছবির জন্যই প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। তাঁর পরবর্তী ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’। করণ জোহরের ছবি ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যোয়েল এটি। ছবিটি পরিচালনা করছেন পুনিত মালহোত্রা। তাছাড়া আরও একটি ছবি রয়েছে তাঁর হাতে। সেখানে আবার হৃতিক রোশনের সঙ্গে দেখা যাবে তাঁকে। এতসব সামলে কবে তিনি হলিউড ছবির জন্য ডেট দেবেন, নাকি হলিউড ছবির কাজ এসবের পরেই ফেলবেন তা অবশ্য জানা নেই। তবে হলিউডে জমি পাওয়ার জন্য যে তিনি কোনও রকম সুযোগ ছাড়তে চাইছেন না, তা একরকম নিশ্চিত।

পরিতৃপ্ত ফ্যান্টাসি আর শরীরী উষ্ণতা, প্রকাশ্যে ‘XXX আনসেন্সরড’-এর ট্রেলার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে