BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নেটদুনিয়া মজেছে ‘নকল’ টাইগার শ্রফে, কে এই যুবক?

Published by: Suparna Majumder |    Posted: July 26, 2018 7:54 pm|    Updated: July 26, 2018 7:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে ছবি বলতে হাতে গোনা কয়েকটি। কিন্তু জনপ্রিয়তায় প্রথমসারির অভিনেতাদের দিব্যি টক্কর দিতে পারেন টাইগার শ্রফ। ঘোলাটে চোখ, পারফেক্ট বডির যথেষ্ট খাতির রয়েছে বি-টাউনে। তাই করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে মুখ্য ভূমিকায় তিনিই। সদ্য ছবির শুটিং শেষ হয়েছে। চলছে পোস্ট প্রোডাকশনের কাজ। এর মধ্যেই প্রচারের প্রস্তুতি শুরু করে দিয়েছেন টাইগার। সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের মুহূর্ত শেয়ারও করেছেন তিনি।

 

Missing the mountains #soty2 #topoftheworld…almost

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on

[আচমকা নিজেদের নাম পালটে ফেললেন টলিপাড়ার অভিনেত্রীরা, ব্যাপারটা কী?]

এদিকে নেটদুনিয়া মজেছে অন্য টাইগারে। প্রায় একই রকম চোখ, নাক, ঠোঁট। এমনকী শরীরের গঠনেও কোনও পার্থক্য নেই। একনজরে দেখলে টাইগার শ্রফ বলেই মনে হবে। অথচ টাইগার ইনি কোনওমতেই নন। ইনি হলেন অসমের বাসিন্দা। পেশাদার অভিনেতা। কিন্তু আঞ্চলিক সিনেমার। অসমের এই ‘নকল’ টাইগার শ্রফের ছবিই ছড়িয়ে পড়েছে ভারচুয়াল জগতে। অনেকেই প্রথম দেখায় ভুলটা করে বসছেন।

টাইগারের মতো দেখতে এই যুবকের নাম আদতে ডেভিড সাহারিয়া। অসমের আঞ্চলিক সিনেমার উঠতি অভিনেতা। ‘হিরোপন্তি’ সিনেমার পর থেকে টাইগার শ্রফের সঙ্গে তুলনা করা হয় ডেভিডকে। এক সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে নিজের সেই অভিজ্ঞতা শেয়ার করেছেন ডেভিড। প্রথম প্রথম বেশ ভাল লাগত এই তুলনা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে যেন টাইগারের তারকা স্ট্যাটাস ডেভিডের নামকে ঢেকে দিচ্ছিল। বিশেষ করে কাজের ক্ষেত্রে। তিনি কত ভাল কাজ করতে পারেন সে বিষয়ে মানুষের আগ্রহ কম। বরং তাঁর সঙ্গে টাইগার শ্রফের মিল নিয়ে সকলের উৎসাহ যেন বেশি। তবে হাল ছাড়তে রাজি নন ডেভিড। ইতিমধ্যেই একটি আঞ্চলিক সিনেমায় কাজ করছেন তিনি। নিজের এই কাজ দিয়েই মানুষের মন জয় করতে চান। আর টাইগারের প্রতিরূপ হয়ে নয়, নিজের জোরে সমাজে প্রতিষ্ঠিত হতে চান।

[‘জাতিস্মর’-এর স্মৃতি ফিরিয়ে ফের একফ্রেমে সৃজিত-স্বস্তিকা]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement