BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সম্পূর্ণ নগ্ন মডেলের পিঠে চেপে ছবি, বিতর্কে ছোটপর্দার এই নায়িকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 14, 2017 12:31 pm|    Updated: July 13, 2018 3:31 pm

Tina Dutta goes bold with model Ankit Bhatia

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনে ‘সংস্কারি’ হয়ে থাকতে হয়। তবে তার বাইরে ছোটপর্দার নায়িকারা বেশ খোলামেলা মুডেই থাকেন। অনেকেরই সোশ্যাল মিডিয়া প্রোফাইলে সে নমুনা মেলে। তবে বোল্ড হওয়ার ক্ষেত্রে বঙ্গতনয়া টিনা দত্তর একটু বেশিই ‘উত্তরণ’ ঘটেছে সম্প্রতি। ফোটগ্রাফারকে পারফেক্ট শট দিতে এবার সম্পূর্ণ নগ্ন মডেলের পিঠের উপর চেপে বসেছেন তিনি। ছবি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

[যৌনতায় মেতে ওঠার আগে এই কাজগুলি করেন কি?]

বর্তমানে ‘কালার্স’-এর ‘কর্মফল দাতা শনি’ সিরিয়ালে ধামিনীর ভূমিকায় দেখা যাচ্ছে টিনাকে। তবে পর্দায় গ্রহের দেবতা শনির স্ত্রী হিসেবে দেখা গেলেও স্টিল ক্যামেরার সামনে এবার একটু বেশিই বোল্ড হয়েছেন টিনা। ছবি আপলোড হওয়া মাত্রই শুরু হয়ে যায় আলোচনা-পর্যালোচনা। হঠাৎ এমন ছবি তোলার কারণ কী? প্রশ্নের উত্তরে অভিনেত্রী এক বেসরকারি সংবাদমাধ্যমকে জানান, এই ফটোশুট অনেকদিন আগে ঠিক হয়েছিল। আর শুটিংয়ের সময় মডেল অঙ্কিত ভাটিয়া মোটেও পুরোপুরি নগ্ন ছিলেন না। যা হয়েছে তা ফটোশপের কল্যাণে করা হয়েছে।

ফটোশপের কথা স্বীকার করে নিয়েছেন ফটোগ্রাফার অমিত খান্নাও। তবে তিনি জানান, প্রথমে ন্যুড ফটোশুট করারই কথা ছিল। কিন্তু শুট শুরু হওয়ার পর দেখা যায় টিনা ততটা কমফর্টেবল নয়। তাই অঙ্কিতকে থং পরানো হয়েছিল। বাকিটুকু ফটোশপ দিয়েই সারা হয়েছে।

[শরীরী খেলায় কোথায় গলদ? উত্তর দেবে আপনার রাশি]

অবশ্য যে ছবি তিনি আপলোড করেছেন তাতে নান্দনিকতার অভাব কোথাও দেখছেন না অমিত। এই ছবি তাঁর অত্যন্ত পছন্দের বলে জানিয়েছেন ফ্যাশন ফটোগ্রাফার। অবশ্য এই প্রথম টিনার বোল্ড মেজাজের প্রমাণ প্রকাশ্যে আসেনি। নায়িকার ইনস্টাগ্রাম প্রোফাইলে এমন নমুনা একাধিক রয়েছে। রয়েছে অমিতের তোলা ছবিও।

 

[মদ্যপ অবস্থায় যৌন মিলনের ফল কতটা মারাত্মক হতে পারে জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে