BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অনলাইনে ফাঁস ‘টয়লেট এক প্রেম কথা’, প্রতিবাদে মুখর অক্ষয়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 22, 2017 1:17 pm|    Updated: October 27, 2020 6:50 pm

Toilet Ek Prem Katha’ leaked online, Akshay urges fans to fight piracy

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বচ্ছ ভারত অভিযানের প্রেক্ষাপটে তৈরি কাহিনি। মুক্তি পাচ্ছে ১৫ আগস্টের ঠিক আগে। ইতিমধ্যেই বিজেপি শাসিত রাজ্যগুলিতে করমুক্ত করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু এতকিছু সত্ত্বেও বিতর্ক পিছু ছাড়ছে না ‘টয়লেট এক প্রেম কথা’র। কিছুদিন আগেই ছবির চিত্রনাট্য নকলের অভিযোগ উঠেছে। বিষয়টি আদালত পর্যন্ত গড়িয়েছে। এখনও নিষ্পত্তি হয়নি সে মামলার। এর মধ্যেই নয়া বিপাকে অক্ষয়ের নতুন ছবি। এবার অনলাইনে ফাঁস হয়ে গেল গোটা ছবিটাই।

[আলোচনায় রণবীরের নয়া নারীসঙ্গ, ভাইরাল ভিডিও]

বিষয়টি ছবির প্রযোজকদের নজরে আনেন কোরিওগ্রাফার রেমো ডি’স্যুজা। তাঁর কাছে কোনওভাবে ছবির পাইরেটেড ভার্সানটি এসে পৌঁছয়। সঙ্গে সঙ্গে এ বিষয়ে ‘টয়লেট এক প্রেম কথা’র টিমকে সতর্ক করেন কোরিওগ্রাফার তথা পরিচালক। মুক্তির মাত্র কয়েকদিন আগেই এমন ঘটনায় বেশ দুঃখিত অক্ষয়। এমনিতেই ছবির যথাযথ প্রচার হচ্ছে না বলে নাকি বেশ ক্ষুব্ধ ছিলেন আক্কি। এরমধ্যেই এমন ঘটনায় আর চুপ থাকতে পারেননি তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দিয়েছেন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত অভিনেতা। টুইটারে অক্ষয় লিখেছেন, পাইরেসির বিরুদ্ধে লড়াই করাটা খুবই কঠিন। কিন্তু আমাদের ছবির ক্ষেত্রে ক্রাইম ব্রাঞ্চ বিষয়টি দেখছে বলে ভরসা পাওয়া যাচ্ছে। তবে আমার বন্ধু, সহকর্মী, অনুরাগী ও দর্শকদের কাছে আবেদন রইল, দয়া করে পাইরেসির বিরুদ্ধে রুখে দাঁড়ান।

 

১১ আগস্ট মুক্তি পাওয়ার কথা ‘টয়লেট এক প্রেম কথা’। তার আগেই নানা বিতর্কে জর্জরিত পরিচালক শ্রী নারায়ণ সিং-এর এই ছবি। তবে এত বিতর্ক সত্ত্বেও পাইরেসির দ্বারস্থ না হয়ে দর্শকরা হলমুখী হবেন, আর স্বচ্ছ ভারতের এই বার্তাকে গ্রহণ করবেন। এমনটাই আশা রাখছেন অক্ষয় কুমার ও ভূমি পেড়নেকররা।

[কেন বাবার এত ‘ফ্যান’? উত্তর দিল শাহরুখ-পুত্র আব্রাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে