BREAKING NEWS

২১ শ্রাবণ  ১৪২৭  বৃহস্পতিবার ৬ আগস্ট ২০২০ 

Advertisement

গুপ্তধনের সন্ধান এবার জঙ্গলে! ‘টোটাল ধামাল’-এর ট্রেলারে মিলল ইঙ্গিত

Published by: Bishakha Pal |    Posted: January 21, 2019 5:26 pm|    Updated: January 21, 2019 5:26 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার ‘গুপ্তধনের সন্ধানে’। ‘ধামাল’ ছবির রেশ টেনেই তৈরি হয়েছে ‘টোটাল ধামাল’। তার আভাস মিলল ছবির ট্রেলারে। এবারও গুপ্তধন খুঁজতে বেরোল আট বন্ধু। অবশ্য তাদের ‘বন্ধু’ বললে ভুল হবে। একে অপরের প্রতিদ্বন্দ্বী তারা। যে প্রথমে গুপ্তধন পাবে, পুরোটাই তাদের। তবে এবার ‘ধামাল’-এর দেশবন্ধু, আদিত্য, মাধব থাকলেও বদল ঘটেছে বোমানের ক্ষেত্রে। আশিস চৌধুরির জায়গায় এবার এসেছেন অজয় দেবগন। এছাড়া রয়েছেন আরও দুই গুপ্তধন সন্ধানী। রাজীব ও মল্লিষ্কা।

গল্পের গরু গাছে নয়, উঠেছে একেবারে মগডালে। অবশ্য মামলা যেখানে ৫০ কোটি টাকার, সেখানে একুটু মাফ করে দেওয়াই যায়। সবসময় তো আর নারকেল গাছ দিয়ে বানানো ‘W’-এর পিছনে ছুটলে হবে না, লুকনো সম্পত্তি পেতে গেলে জঙ্গলের ভিতরেও যেতে হতে পারে। ‘টোটাল ধামাল’ ছবিতে সেটাই হয়েছে। ৫০ কোটি টাকার সম্পত্তি সন্ধানে বেরোয় পাঁচটি দল। যে যার মতো করে সন্ধান শুরু করে। কেউ হাই স্পিড গাড়ি নিয়ে, কেউ জলপথে বোট নিয়ে, কেউ আবার হেলিকপ্টারে শুরু করে ‘জঙ্গল’ অভিযান। এই অভিযানেই ঘটে নানান ‘ভয়ংকর’ ঘটনা। চরিত্রগুলি বারবার বিপদে পড়লেও নির্মাতাদের দাবি দর্শক প্রচুর মজা পাবেন। সম্পত্তি খুঁজতে গিয়ে বাঘের খপ্পরে পড়ে একজন। অন্য একজনের পিছনে পড়ে যায় গরিলা। আর একজন তো সাপের উপর চোখ বন্ধ করে ভরসা করতে হয়। আছে হাতি আর সিংহের উৎপাতও। সব মিলিয়ে ‘টোটাল ধামাল’-এর ট্রেলার হয়তো টানটান। কিন্তু আকর্ষণীয় কিনা, তা দর্শকের উপরই ছেড়ে দেওয়া ভাল।

‘অপু’কে বড়পর্দায় ফেরাতে গিয়ে বিপাকে মধুর, জমা পড়ল পিটিশন ]

ছবিতে অজয় দেবগন, রীতেশ দেশমুখ, আরশাদ ওয়ারসি ও জাভেদ জাফরি ছাড়াও প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত। এছাড়া রয়েছেন জনি লিভার, বোমান ইরানি, মহেশ মঞ্জেরকর, এষা গুপ্তা, বিজয় পাঠক, রাজপাল যাদব ও সঞ্জয় মিশ্র। আশিস চৌধুরি ও সঞ্জয় দত্তের কিছু শট রয়েছে ছবিতে। এছাড়া অতিথি শিল্পী হিসেবে রয়েছেন আমির খান ও সোনাক্ষী সিনহা। ইন্দ্র কুমার পরিচালিত এই ছবিটি মুক্তি পাবে ২২ ফেব্রুয়ারি।

বয়ফ্রেন্ডের সঙ্গে উদ্দাম যৌনতায় মত্ত পুনম, ফাঁস অভিনেত্রীর সেক্সটেপ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement