BREAKING NEWS

২৬ বৈশাখ  ১৪২৯  সোমবার ১৬ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শেষবেলার কাহিনি নিয়ে প্রকাশ্যে ‘বিদায় ব্যোমকেশ’-এর ট্রেলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 26, 2018 8:01 pm|    Updated: August 9, 2019 12:55 pm

Trailer of Bidaay Byomkesh starring Abir Chatterjee released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সত্যের সন্ধানে শুরু হয়েছিল যাত্রা। বাংলা সাহিত্যে হয়েছিল এক সত্যান্বেষীর জন্ম। ‘রক্তের দাগ’ হোক বা ‘শজারুর কাঁটা’, রহস্যের সমস্ত ‘চোরাবালি’ থেকে ‘অদ্বিতীয়’ সত্যকে প্রকাশ্যে আনাই তাঁর কাজ। তাই গোয়েন্দা নয়, নিজেকে সত্যের অনুসন্ধানী বলতেই বেশি পছন্দ করেন ব্যোমকেশ বক্সি। এখন কোথায় তিনি?  কী অবস্থায় রয়েছেন? সত্যের পিছনে কি এখনও ছুটে বেড়ান? এই প্রশ্নের উত্তর নিয়েই এলেন পরিচালক দেবালয় ভট্টাচার্য। প্রকাশ্যে এল এসভিএফ প্রযোজিত ‘বিদায় ব্যোমকেশ’-এর ট্রেলার।

[যৌন হেনস্তায় অভিযুক্ত, ক্ষমা চাইলেন হলিউড অভিনেতা মর্গ্যান ফ্রিম্যান ]

সাল ২০১৮। বয়স পাক ধরিয়েছে মাথার চুলে। সোজা দেহটা একটু হলেও বেঁকেছে। হাঁটতে এখন ব্যোমকেশের লাঠির প্রয়োজন হয়। কিন্তু মগজাস্ত্র এখনও তীক্ষ্ণ। চোখ সমান সচেতন। তাই এই বয়সেও অজানাকে জানার পিছনে ছুটছেন ব্যোমকেশ। বইয়ের পাতায় নেই এ কাহিনি। সম্পূর্ণ নতুন এই অভিযান। তাই দর্শকের কাছেও অজানা। অজানা এই গল্পকেই জুলাই মাসে দর্শকের দরবারে আনতে চলেছেন পরিচালক দেবালয়।

[নভেম্বরেই বিয়ে করছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন!]

উপন্যাসের পাতা থেকে ব্যোমকেশ পর্দায় এর আগেও উঠে এসেছে। পরিচালক অঞ্জন দত্ত যিশু সেনগুপ্তকে ব্যোমকেশের মুখোশ দিয়েছেন। পরিচালক অরিন্দম শীল এ চরিত্রের জন্য বেছে নিয়েছেন আবির চট্টোপাধ্যায়কে। ব্যোমকেশ হিসেবে দুই অভিনেতাই সমান জনপ্রিয়। তবে পরিচালক দেবালয় বেছে নিয়েছেন আবিরকেই। পালটেছে তাঁর সঙ্গী। অর্থাৎ অজিত হিসেবে ঋত্বিক চক্রবর্তী নয় এ ছবিতে রয়েছেন রাহুল বন্দ্যোপাধ্যায়। এছাড়াও ছবিতে রয়েছেন সোহিনী সরকার, জয় সেনগুপ্ত, বিদিপ্তা চক্রবর্তী, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়। অভিনেতা হিসেবে দেখা যাবে অরিন্দম শীলকেও। ব্যোমকেশের বিদায় বেলার এই কাহিনি দর্শকের মন কতটা কাড়বে, সে উত্তর মিলবে জুলাই মাসে। তবে তার আগে এই সামান্য ঝলক অন্যরকম রহস্যের ইঙ্গিত দিয়ে রাখল।

[ফিটনেস চ্যালেঞ্জের ভিডিও আপলোড করে বিপাকে হৃতিক, মুম্বই পুলিশে নালিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে