BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ট্রেলারেই দুর্গাপুজোর আমেজ নিয়ে হাজির অঙ্কুশ-নুসরত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 9, 2017 2:14 pm|    Updated: August 6, 2021 6:46 pm

Trailer of 'Bolo Dugga Maiki' released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাম্য রায়। গ্রামে তাঁকে সবাই বলে ‘বাংলার দ্বিতীয় বিদ্যাসাগর’, কিন্তু তিনি আসলে মিথ্যের সাগর। আজ্ঞে হ্যাঁ, দিনের পর দিন দাদুর টাকায় ফুর্তি করেন আর তারপর নিজের জাল সার্টিফিকেট বাড়িতে নিয়ে যান। কিন্তু মায়ের হাতে ধরা পড়ে যান। ভাবছেন তো কীভাবে? সার্টিফিকেটে বিশ্ববিদ্যালয় বানানটাই ভুল। না, এর সঙ্গে বাস্তবের কোন চরিত্রের বা ঘটনার কোনও মিল নেই। কারণ এটা পুরোটাই রাজ চক্রবর্তীর পুজোর ছবি ‘বলো দুগ্গা মাঈকী’-র চিত্রনাট্য। যেখানে এই মিথ্যের সাগর সাম্য রায় হয়ে উঠেছেন অভিনেতা অঙ্কুশ হাজরা।

[জন্মদিনে ‘খিলাড়ি’ স্টাইলেই নতুন ছবির পোস্টার প্রকাশ অক্ষয়ের]

এই পুজোয় একসঙ্গে মুক্তি পাচ্ছে একাধিক ছবি। রয়েছে কাকাবাবু, ব্যোমকশ। অন্যদিকে কোয়েল, রুক্মিণীর সঙ্গে ককপিট-এ আছেন দেব। পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ঝুলিতে রয়েছে একটু অন্য স্বাদের প্রেমের গল্প ‘প্রজাপতি বিস্কুট’। এতকিছুর  পাশাপাশি কমেডির মোড়কে একটি প্রেমের ছবি নিয়ে আসছেন পরিচালক রাজ চক্রবর্তী। ছবিতে দুর্গাপুজো এক বিশেষ ভূমিকা নিয়েছে তা বলাই বাহুল্য। ছবির নাম দেখেই তা অনুমান করা যাচ্ছে। ট্রেলারে অবশ্য দুর্গাপুজোর পাশাপাশি একটু অন্যস্বাদের প্রেমের ছোঁয়াও পাওয়া গেল। অঙ্কুশ মানে সাম্য প্রেমে পড়েছেন উমার। এই চরিত্রে গোল গোল চশমায় ও সালোয়ার কামিজে একেবারে পাশের বাড়ির মেয়ের ইমেজে উপস্থিত নুসরত জাহান।

[‘এ আমার ভারতবর্ষ নয়’, গৌরী হত্যায় ক্ষুব্ধ এ আর রহমান]

পুরোদস্তুর এই পারিবারিক গল্পে রয়েছে এক যৌথ পরিবারের দুর্গাপুজোর ফ্লেভার। যেখানে রয়েছ ধুনুচি নাচের প্রতিযোগিতা, আছে অন্তাক্ষরী। এবার অপেক্ষা বড়পর্দায় আবারও ঢাকের তালে মেতে ওঠার। তবে এই ছবির ট্রেলার দেখে রাজ আর নুসরতের ফ্যানেরা খুশি হলেও ব্যথিত হবেন অঙ্কুশের ফ্যানেরা। কারণ ট্রেলারেই কম করে কুড়ি তিরিশ বার চড় থাপ্পড় খেয়ে ফেলেছেন তাঁদের হিরো। না জানি পুরো ছবির জন্য আরও কতো বাকি রেখেছেন পরিচালক! তা তো জানা যাবে ২২ সেপ্টেম্বর। আপাতত দেখুন ট্রেলার।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে