BREAKING NEWS

৭ আষাঢ়  ১৪২৮  মঙ্গলবার ২২ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘মুবারাকান’-এর ট্রেলারে নজর কাড়ল অনিল-অর্জুন জুটি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 20, 2017 12:48 pm|    Updated: May 15, 2021 11:57 am

Trailer of 'Mubarakan' starring Anil Kapoor, Arjun Kapoor released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবারও ফিরছেন পরিচালক আনিস বাজমি। আর আনিস বাজমি মানেই তো সব টেনশন ভুলে সেলুলয়েডে মন খুলে হাসির পালা। বলিউডে তাঁর মতো কমেডি ফিল্ম বানাতে খুব কম পরিচালকই পারেন, এরকমই মত বিটাউনের বহু অভিনেতার। ওয়েলকাম ব্যাকের পর আবারও ব্যাক করছেন তিনি। সঙ্গে এবারও রয়েছেন অনিল কাপুর। তবে অনিল একা নন, এবার তালিকাটা বেশ দীর্ঘ। ছবির নাম ‘মুবারাকান’।

[শাহরুখ-প্রিয়াঙ্কা কেমিস্ট্রিতে ভর করেই আসছে ‘ডন-থ্রি’]

সোশ্যাল সাইটে মুক্তি পেল ছবির প্রথম ট্রেলার যেখানে উঠে আসছে সিং পরিবারের নিজস্ব দুনিয়ার গল্প। সেই সিং পরিবারের একজন ছেলে অর্জুন কাপুর। একজন বলা ভুল, দুজন ছেলেই অর্জুন কাপুর- করণ ও চরণ। একজন লেডি কিলার তো আরেকজন পাঞ্জাবিতে যাকে বলে “সুশীল বান্দা”। দুটি চরিত্রে এক অদ্ভুত সামঞ্জস্য রয়েছে। ট্রেলারে অর্জুনের কমিক টাইমিং সত্যিই নজর কেড়েছে। ট্রেলার দেখে বোঝা দায় যে এটাই অর্জুনের প্রথম কমেডি। কাকা অনিল কাপুর ও ভাইপো অর্জুনের এই জুটি যে মাত করবে বক্সঅফিসে ট্রেলার দেখেই তা কিছুটা টের পাওয়া যাচ্ছে।

[শাহরুখ তনয়ার এই পোশাকের দাম কত জানেন?]

আনিস বাজমির অন্যান্য ছবির মতোই এই ছবিও কমেডি অফ এরর। একটি ঘটনাকে কেন্দ্র করে ঘটে যায় বেশ কয়েকটি মজার ঘটনা। অর্জুনের বিপরীতে দেখা যাবে আথিয়া শেট্টি ও ইলিয়ানা ডি’ক্রুজকে, বিঙ্কল ও সুইটির চরিত্রে। ট্রেলারে আথিয়া একেবারে শান্তশিষ্ট, ঠিক যেন পাশের বাড়ির মেয়ে অন্যদিকে ইলিয়ানা বেশি কথা বলতে ভালবাসে, এককথায় চার্মিং।

[অজয়ের ‘বাদশাহো’র টিজারে ঘনিষ্ঠতায় পারদ চড়ালেন ইমরান-সানি]

তবে এখানেই শেষ নয়, এই ছবির অন্য পাওনা হতে চলেছে মিকার গলায় জনপ্রিয় গান হাওয়া হাওয়ার রিমেক। কমেডির মোড়কে এই ট্রেলার ইতিমধ্যই বাজিমাত করেছে। এ তো শুধু ট্রেলার, পুরো ছবি নিয়ে দু-দুজন অর্জুন কাপুর, কাকা অনিল কাপুরের সঙ্গে প্রথমবার বড়পর্দায় আসছেন ২৮শে জুলাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement