১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১০ ফাল্গুন  ১৪২৬  রবিবার ২৩ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ কবে হিট দিয়েছেন মনে করতে পারা একটু কঠিন। তবে সোনাক্ষী সিনহার গ্ল্যামার কোশেন্টে তাঁর প্রভাব পড়েনি। ২০১৮ সালেও পাঁচটি সিনেমার সঙ্গে যুক্ত নায়িকা। দু’টিতে আবার বিশেষ চরিত্রে দেখা যাবে। এদিকে হিটের আশায় ফের ‘দাবাং’ সলমন খানের সঙ্গে জুটি বেঁধেছেন। এরই মধ্যে পোশাক নিয়ে বিতর্কে জড়ালেন অভিনেত্রী।

[পোশাক খুলে প্রতিবাদের মাশুল, ঘর থেকে বের করে দেওয়া হল শ্রী রেড্ডিকে]

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি আপলোড করেন নায়িকা। জুলাই মাসে একটি ফটোশুট করেছিলেন। তারই স্মৃতি হিসেবে পোস্টটি করেছিলেন। ছবিতে এমন লাল গাউন সোনাক্ষী পরেছেন যে তাঁর শরীরের বিভঙ্গ সুস্পষ্ট হয়ে উঠেছে। এতেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। সাহসী হওয়ার জন্য একদল নায়িকার প্রশংসা করেছেন, আরেকদল তাঁকে ভারতীয় সংস্কৃতির দোহাই দিয়েছেন।

 

[কোথায় কপিল শর্মা? ফের বন্ধ হওয়ার মুখে কমেডিয়ানের রিয়ালিটি শো!]

অনেকে আবার এই পোশাককে হলিউড তারকা বেয়ন্সের কন্ডোম পোশাকের সঙ্গে তুলনা করেছেন। মেট গালার রেড কার্পেটে ল্যাটেক্স দিয়ে তৈরি পিচ কালারের গাউন পরে গিয়েছিলেন পপ তারকা। কন্ডোম তৈরির অন্যতম উপকরণ এই ল্যাটেক্স। প্লাস্টিক সাদৃশ্য উপকরণটি দিয়েই নিজের শরীরের প্রত্যেকটি বিভাজিকা রেড কার্পেটে মেলে ধরেছিলেন সুন্দরী গায়িকা। কিন্তু তাতে দর্শকদের মন তো পাওয়া যায়ইনি উলটে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয় নেটদুনিয়ায়। রেহাই পেলেন না সোনাক্ষীও। সম্প্রতি শরীরচর্চা করে ওজন কমিয়েছেন সোনাক্ষী। হয়তো ভেবেছিলেন, নিজের এই শরীরী সৌন্দর্যে দর্শকদের মন জয় করবেন। প্রশংসা কিছু মিলেওছে। তবে নিন্দা একটু বেশিই জুটেছে।

[‘জিরো’র সেটে বাঙালি বধূর সাজে ক্যাটরিনা, ভাইরাল ছবি]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং