BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘পদ্মাবত’-এর সঙ্গে ‘প্যাডম্যান’-এর লড়াই, টুইটারে রসিকতা অমিতাভের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 9, 2018 10:19 am|    Updated: January 9, 2018 10:19 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের হাওয়ায় উড়ছে খবর, দুটি বহু প্রতীক্ষিত সিনেমা প্রায় একসঙ্গে মুক্তি পেতে চলেছে আগামী ২৫শে জানুয়ারি এবং ২৬শে জানুয়ারি । তাই নিয়ে বক্স অফিসের উত্তেজনা এখন তুঙ্গে। কারণ অনেক বিপত্তি পেরিয়ে অবশেষে ২৫শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে সঞ্জয় লীলা বনশালির পদ্মাবত। আবার তার ঠিক পরদিন ২৬শে জানুয়ারি মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত, আর বালকি পরিচালিত প্যাডম্যান।

এই নিয়ে টুইটারে সংশয় প্রকাশ করেছেন মুম্বইয়ের একটি গুরুত্বপূর্ণ প্রযোজক সংস্থার ক্রিয়েটিভ ম্যানেজিং ডিরেক্টর নাওমি দত্ত। তিনি লিখেছেন “ সত্যি যদি প্যাডম্যান আর পদ্মাবত একসময় মুক্তি পায়, তবে হিন্দি সিনেমার ইতিহাসে এই প্রথম দুটি পিরিয়ড সিনেমা একইসময় মুক্তি পেতে চলেছে”।

আবার এটা নিয়ে টুইটারে একটি হাস্যকর মন্তব্য করেছেন স্বয়ং বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। তিনি লিখেছেন, দুই পদ্ম (Padma) মুক্তি পেতে চলেছে একসময়। একদিকে পদ্মাবত (Padmavat) অন্যদিকে প্যাডম্যান (Padman)।

এখন দেখার বক্স অফিসে শেষ হাসি হাসে কে? কারণ দুটি সিনেমাতেই রয়েছে চমক, একদিকে যেমন পদ্মাবতে রয়েছে ইতিহাসের হাতছানি সঙ্গে দীপিকা, রনবীর আর শাহিদ কাপুরের দুর্দান্ত কেমিস্ট্র। আবার অন্যদিকে প্যাডম্যানের মতো আত্মজীবনী মূলক সিনেমাতে রয়েছে অক্ষয় কুমার, রাধিকা আপ্তে আর সোনম কাপুরের উপস্থিতি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement