BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাংলা ছবির ইতিহাসে নয়া অধ্যায়ের সূচনা করবে জিৎ-শুভশ্রীর ‘বস টু’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 16, 2017 6:00 am|    Updated: June 16, 2017 6:29 am

Unprecedented in Tollywood,  Facebook to promote Jeet, Subhashree starrer 'Boss 2'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলা ছবির ইতিহাসে এক নয়া অধ্যায়ের সূচনা করতে চলেছে জিৎ-শুভশ্রীর পরবর্তী ছবি ‘বস টু’। জানেন কি সারপ্রাইজ অপেক্ষা করছে জিৎ শুভশ্রী ফ্যানেদের জন্য? এই প্রথম কোন বাংলা ছবির লাইভ প্রচারে ফেসবুক ইন্ডিয়া। ‘বস টু’ নিয়ে আড্ডায় মুম্বইয়ের ফেসবুক অফিস থেকে লাইভে আসতে চলেছেন জিৎ-শুভশ্রী ।

শুক্রবার বিকেল ৩.৩০ একইসঙ্গে শুভশ্রী ও জিতের ফেসবুক পেজে দেখা যাবে সেই লাইভ। লাইভে থাকছে একাধিক ক্যামেরার ব্যবস্থা কারণ জিৎ আর শুভশ্রীর কোন মুহূর্ত হাতছাড়া করতে চান না তাঁরা। এই লাইভ টক শো তে জিৎ-শুভশ্রী কথা বলবেন ছবি নিয়ে। ছবির শুটিং-এর গল্প, ছবিকে ঘিরে তাঁদের অভিজ্ঞতা, ছবি চলাকালীন জিতের অ্যাক্সিডেন্টের গল্প আরও অনেক অজানা কথা। টক শো-এর মাঝেই দেখানো হবে ছবির ট্রেলার, ছবির নানা দৃশ্য। ডিজিটাল প্ল্যাটফর্মে এর আগে কোন বাংলা ছবি নিয়ে এই অভিনব উদ্যোগ নেওয়া হয়নি, সেদিক থেকে সোশ্যাল সাইটে বাংলা ছবির এ এক নয়া অধ্যায়। তবে প্রচারে এই ছবি আগেও এক নতুন পথ দেখিয়েছে টলিউডকে। ‘বস টু’-ই প্রথমবার প্রকাশিত করেছিল ৩৬০ ডিগ্রি পোস্টার। এই ছবির ডিজিটাল পার্টনার Klarus media, তাদের ফেসবুক পেজে পোস্ট করেছিল সেই পোস্টার। যার মধ্যে দিয়ে কলকাতার ডিজিটাল মহলে সাড়া ফেলে দিয়েছিল Klarus media। ছবির সেই ৩৬০ ডিগ্রি পোস্টার দারুণ পছন্দ করেছিল জিতের ফ্যানেরা। এবার পালা লাইভ চ্যাটের।

[পাকিস্তানে মুক্তি পিছিয়ে গেল সলমনের ‘টিউবলাইট’-এর]

বলিউডের মতো এখন টলিউডেও সিক্যুয়েলের ট্রেন্ড শুরু হয়েছে। ‘গোলমাল’, ‘বাহুবলী’র মতো টলি পাড়াতেও দেখা গিয়েছে ‘ক্রস কানেকশন টু’, ‘পাগলু টু’ । সেসব ছবি বক্স অফিসে ভাল ব্যবসাও করেছে। এবার সিক্যুয়েলে ফিরতে চলেছেন টলি অভিনেতা জিৎ। ২০১৩ সালে তাঁর ‘বস’ ছবিটি মোটা অঙ্কের ব্যবসা করেছিল। তাই এবারের ছবি নিয়েও বেশ আশাবাদী পরিচালক বাবা যাদব। পরিচালক জানিয়েছিলেন, ‘বস: বর্ন টু রুল’ ছবিটি ঠিক যেখানে শেষ হয়েছিল, ‘বস ২’-এর গল্প সেখান থেকেই শুরু হবে। অর্থাৎ আগের ছবির সঙ্গে এর যোগাযোগ খুঁজে পাবেন দর্শকরা। বস একটি তেলুগু ছবির রিমেক হলেও এই ছবির চিত্রনাট্য লিখেছেন জিৎ নিজেই। তাই বস টু-কে বেশ উন্মাদনা রয়েছে জিতের ফ্যানেদের মধ্যে। আগামী ইদে মুক্তি পেতে চলেছে বস টু, তার আগে প্রচারে কোন খামতি রাখছেন টলিউডের সুপারস্টার জিৎ।

[এবার ছোটপর্দায় আসছে বাবা রামদেবের বায়োপিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে