BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

যৌন হেনস্তার অভিযোগ জিনাত আমানের, অভিযুক্ত ব্যবসায়ী পলাতক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 30, 2018 4:26 am|    Updated: January 30, 2018 4:26 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যৌন হেনস্তার অভিযোগ আনলেন বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমান। মুম্বইয়ের জুহু থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। জানিয়েছেন, এক ব্যবসায়ী নিয়মিত তাঁকে উত্যক্ত করে চলেছে। যৌন নিগ্রহের শিকার হচ্ছেন তিনি।

[‘পদ্মাবত’ নিয়ে স্বরার মন্তব্য ঘিরে বিতর্ক, বনশালির পাশে বলিউড]

অভিযুক্ত ব্যবসায়ীর নাম অমর খান্না ওরফে সরফরাজ। জানা গিয়েছে, বহু আগে থেকেই জিনাতের পরিচিত ওই ব্যবসায়ী। দু’জনের পরিবারের মধ্যেও ভাল যোগাযোগ ছিল। কিন্তু কয়েকমাস আগে কোনও কারণে সে সম্পর্কের অবনতি হয়। দুই পরিবারের মধ্যে কথাবার্তাও বন্ধ হয়ে যায়। কিন্তু তারপরও ওই ব্যবসায়ী জিনাতকে উত্যক্ত করতে থাকে। বর্ষীয়ান অভিনেত্রীকে ক্রমাগত ফোন করতে থাকে। তাঁকে অশ্লীল মেসেজ পাঠাতে থাকে। এমনকী ভিডিও ক্লিপও পাঠায়। যেখানে নায়িকা যেতেন, তাঁর পিছু নিতে থাকে। বিষয়টি সহ্যের বাইরে পৌঁছে গেলে পুলিশের দ্বারস্থ হন জিনাত। ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ডি ধারা ও ৫০৯ ধারায় মহিলাকে উত্যক্ত করা ও তাঁর সম্মানহানি করার মামলা দায়ের করা হয়েছে অমর খান্নার বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত।

[‘শ্রীকান্তদার ডিভোর্সের জন্য আমি দায়ী নই’]

অভিনয়ের আগে মডেলিংয়ের পরিচিত নাম ছিলেন জিনাত। সাতের দশকে ‘হরে রামা হরে কৃষ্ণা’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি হয় তাঁর। শোনা যায়, অন্তিম মুহূর্তে তাঁকে বেছেছিলেন দেবানন্দ। এরপর আর পিছনে ফিরে তাকাননি অভিনেত্রী। অভিনয়ের চেয়েও বেশি তাঁর সৌন্দর্যের কদর ছিল বলিউডে। অমিতাভ বচ্চন থেকে শুরু করে ধর্মেন্দ্র, শশী কাপুর- সকলের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন নায়িকা। অভিনয় থেকে অবসর নেওয়ার পর দুই ছেলের সঙ্গে মুম্বইয়ে থাকেন জিনাত। অভিযুক্তের কড়া শাস্তির দাবি জানিয়েছেন বর্ষীয়ান অভিনেত্রী।

[মাত্র চারদিনেই সেঞ্চুরি হাঁকিয়ে নজির গড়ল ‘পদ্মাবত’]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement