BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমন খানকে পেটালে ২ লক্ষ টাকার ইনাম ঘোষণা হিন্দু সংগঠনের নেতার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 1, 2018 3:12 pm|    Updated: June 1, 2018 3:12 pm

VHP leader Pravin Togadia’s associate announces bounty on Salman Khan’s head

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর প্রযোজনা সংস্থা মুক্তি পাবে ‘লাভরাত্রি’ নামে একটি সিনেমা। তাও আবার নবরাত্রির সময়। হিন্দু আবেগ নিয়ে ছিনিমিনি খেলছেন বলিপাড়ার সুপারস্টার সলমন খান। এই অভিযোগেই ফতোয়া জারি করল গোবিন্দ পরাশর নামে এক হিন্দু নেতা। তাঁর ফতোয়া, কেউ সলমনকে প্রকাশ্যে মারধর করলে তাঁকে দু’লক্ষ টাকা পুরস্কার দেবেন তিনি।

[  সীতাকে অপরহরণ করেছিলেন খোদ রাম, গুজরাটে পাঠ্যবইয়ে এবার ‘নব রামায়ণ’! ]

বিশ্ব হিন্দু পরিষদের প্রাক্তন প্রধান প্রবীণ তোগাড়িয়ার নতুন সংগঠন ‘হিন্দু হি আগে’। এই সংগঠনেরই আগ্রা শাখার নেতা গোবিন্দ। প্রবীণের অত্যন্ত ঘনিষ্ঠ সহচর তিনি। প্রবীণের সঙ্গে সঙ্গে তাই তিনি ভিএইচপি ছেড়ে নয়া দলে যোগ দিয়েছেন। তাঁর অভিযোগ, সলমন তাঁর ছবির নামে হিন্দুদের আবেগ নিয়ে খেলা করছেন। নবরাত্রির সময় যে ছবি মুক্তি পাবে, তার নাম দেওয়া হয়েছে ‘লাভরাত্রি’। এ ছবি আগামী অক্টোবরে মুক্তি পাওয়ার কথা। ছবিতে নায়ক হিসেবে দেখা যাবে সলমনের শ্যালক আয়ুশ শর্মাকে। এবার তার বিরুদ্ধেই প্রতিবাদের পথে নামলেন হিন্দু সংগঠনের সদস্যরা। ভগবান টকিজের সামনে সলমনের পোস্টার পোড়ানো হয়। তাঁর বিরুদ্ধে স্লোগানও দেওয়া হয়। সেই সঙ্গে গোবিন্দ পরাশর জানান, যে কেউ সলমনকে প্রকাশ্যে মারধর করলে, তাকে ২ লক্ষ টাকা ইনাম দেওয়া হবে। গোবিন্দর অভিযোগ, নবরাত্রি হিন্দুদের উৎসব। ঠিক সেই সময়ই ‘লাভরাত্রি’ মুক্তির ঘোষণা করেছে সলমনের প্রযোজনা সংস্থা। তাঁর দাবি, হিন্দুদের ভাবাবেগেই আঘাত করেছেন সলমন। তাই এ ছবি মুক্তি না পাওয়াই ভাল।

[  বুদ্ধগয়ায় ধারাবাহিক বিস্ফোরণ মামলায় ৫ অভিযুক্তর যাবজ্জীবন কারাদণ্ড ]

আগামী কর্মসূচিও এদিন স্পষ্ট করেন দেন হিন্দু নেতা। তাঁর দাবি, এ ছবি নিষিদ্ধ হওয়া উচিত। সেন্সর বোর্ড যেন ছবিকে ছাড়পত্র না দেয়। আর যদি দেয় তবে হাত গুটিয়ে বসে থাকবে না ‘হিন্দু হি আগে’। সংগঠনের তরফে প্রবল প্রতিরোধ গড়ে তোলা হবে। যে যে হলে ছবি মুক্তি পাবে সেগুলিতে অগ্নিসংযোগ করা হবে বলেও হুঁশিয়ারি দিয়ে রেখেছেন এই হিন্দু নেতা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে