BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

বিদ্যার ডেঙ্গুর জন্য শাহিদকে পুরসভার নোটিস!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 17, 2016 3:05 pm|    Updated: September 17, 2016 3:05 pm

Vidya Balan gets dengue, neighbour Shahid Kapoor served notice

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডেঙ্গুতে আক্রান্ত হয়ে, শরীরভরা উত্তাপ নিয়ে বিদ্যা বালান যে এখন পড়ে রয়েছেন বিছানায়, সে খবর চাউর হয়ে গিয়েছে দেখতে দেখতে! সবাই ভাবছেন, আমেরিকা থেকে শুটিং সেরে এসে কী ভাবে ডেঙ্গুর খপ্পরে পড়লেন নায়িকা? ওখানে তো ডেঙ্গু হওয়ার কথা নয়! তাহলে?
যে যাই ভাবুন, বৃহৎ মুম্বই পুরসভা কিন্তু কারণটা একেবারে সঠিক আঁচ করেছে। তারা বুঝতে পেরেছিল, ডেঙ্গুর বীজ লুকিয়ে আছে নায়িকার বাসভবনের আশপাশেই! সেই মতো তল্লাশিও শুরু করে পুরসভা।
এবং, সন্দেহের তির শেষ পর্যন্ত এসে বিদ্ধ করল শাহিদ কাপুরকে। মুম্বইয়ের প্রণেতা অ্যাপার্টমেন্টে তিনিই যে নায়িকার প্রতিবেশী! এবং, কার্যত দেখা গেল নায়িকার অসুস্থতার পিছনে তাঁর একটা হাত রয়েছেই!
শাহিদের আবাসে তল্লাশি চালিয়ে দেখতে পেয়েছে পুরসভা, তাঁর সুইমিং পুলের জল অনেক দিন সাফ করা হয় না! সেই জলেই বাসা বেধেছিল ডেঙ্গুবহনকারী মশা! তার পর আর সেই মশাদের দু’টি তলা উড়ে বিদ্যার ফ্ল্যাটে পৌঁছতে যে বেশি সময় লাগেনি, তা তো দেখাই যাচ্ছে!
আপাতত, পুরসভা ১০,০০০ টাকা জরিমানা করেছে শাহিদ কাপুরকে। সে না হয় হল! ওই টাকাটা শাহিদের কাছে নস্যি! হাসতে হাসতেই দিয়ে দেবেন তিনি! কিন্তু, নিন্দুকরা বলছে অন্য কথা! শাহিদের সঙ্গে হালকা করে হলেও একদা মন দেওয়া-নেওয়া হয়েছিল বিদ্যার। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার প্রতিশোধ কি এভাবে নিলেন শাহিদ?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement