১৭  শ্রাবণ  ১৪২৯  সোমবার ৮ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এক মুখ দাঁড়ি-গোঁফ, চিনতে পারছেন এই তারকাকে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 4, 2017 3:05 pm|    Updated: July 4, 2017 3:05 pm

Vidya Balan posts ‘Unidentifiable’ throwback pic on Instagram

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফ্যানের বেশে একবার কলকাতায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়ির সামনে এসে হাজির হয়েছিলেন আমির খান। ছবির প্রচারে একবার এক স্টেশনে কুলির বেশে দেখা পাওয়া গিয়েছিল বিদ্যা বালানের। ছবির জন্য নানাধরনের লুক নিয়ে থাকেন অভিনেতা-অভিনেত্রীরা। সোশ্যাল সাইটে সেই লুক প্রকাশ করে চমকে দেন তাঁর ফ্যানেদের। সেরকমই নিজের অভিনয় জীবনের প্রথম ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে এই অভিনেত্রী সারপ্রাইজ দিলেন তাঁর ফ্যানদের। আপনি কি চিনতে পারছেন, কে এই অভিনেত্রী?

[মস্কো চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত ইরফানের বাংলা ছবি ‘ডুব’]

ইনি হলেন বিদ্যা বালান। কি হকচকিয়ে গেলেন তো? সোশ্যাল সাইটে হঠাৎই নস্টালজিক হয়ে পড়েন অভিনেত্রী বিদ্যা বালান। অভিনয় জীবনের শুরুর দিকে কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। ছোটপর্দা থেকে বড়পর্দায় বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু প্রথম চরিত্র সবসময়ই স্পেশ্যাল হয় যেকোনও অভিনেত্রীর কাছে। বিদ্যার কাছেও তাই। তিনি নাকি জীবনে একবারই মঞ্চে অভিনয় করেছিলেন আর সেটাই ছিল তাঁর জীবনের প্রথম অভিনয়। নাটকের নাম ছিল “Dhungpatpatadhundipokoruppopotorpo”। সেই ছবিতেই লাইকের বন্যা।

My 1st role ever…in the only stage play ive ever done called Dhungpatpatadhundipokoruppopotorpo….👻.

A post shared by Vidya Balan (@balanvidya) on

[ধর্ম বদলের চাপ, ডিভোর্সের পথে ‘বিগ বস’ খ্যাত মন্দানা]

আপাতত তাঁর আগামী ছবি ‘তুমহারি সুল্লু’র শুটিংয়ে ব্যস্ত বিদ্যা। এই ছবিতে একজন রেডিও সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে তাঁকে। পরিচালক সুরেশ ত্রিবেণীর এটাই প্রথম ছবি। বিদ্যার পাশাপাশি এই ছবিতে দেখা যাবে নেহা ধুপিয়া ও মানব কলকে। আগামী ১ ডিসেম্বর মুক্তি পাবে বিদ্যার এই ছবি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে