১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কোমায় বিদ্যা, চলছে তদন্ত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 25, 2016 4:53 pm|    Updated: August 17, 2021 2:22 pm

Vidya Or Durga Rani Singh? Kahaani 2 Unveils The Suspense In Released Trailer

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তা পার হতে গিয়ে পথ দুর্ঘটনার মুখে পড়েছেন বিদ্যা। হাসপাতালে নিয়ে গেলে তাঁর অবস্থা সঙ্কটজনক বলে ঘোষণা করেছেন চিকিৎসকরা। জানিয়েছেন, বিদ্যা এখন রয়েছেন কোমায়।
বিদ্যা? না কি দুর্গা রানি সিং?

kahaani2_web
সে রহস্য জিইয়ে রাখল সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি ২’-এর সদ্য মুক্তি পাওয়া ট্রেলার। ট্রেলারের শুরুতে দেখা গিয়েছে ওই পথদুর্ঘটনা। তদন্তে নেমেছেন পুলিশ অফিসার অর্জুন রামপাল। জানতে পারছেন, কোমায় চলে যাওয়া মহিলার নাম বিদ্যা। কিন্তু, তার পরেই থানায় আসছে অন্য খবর- ওয়ান্টেড দুর্গা রানি সিং। খুন এবং অপহরণের অভিযোগ রয়েছে যার বিরুদ্ধে।

kahaani2a_web
বাকি রহস্যটুকু ট্রেলার দেখে তারিয়ে তারিয়ে উপভোগ করাই ভাল! একেবারে নিচে রইল সেই ট্রেলারের ভিডিও। তার আগে কয়েকটা কথা না বললেই নয়।

kahaani2b_web
প্রথম ছবি থেকে দ্বিতীয় ছবির ফর্মুলা খুব একটা আলাদা করেননি সুজয় ঘোষ। এখানেও তদন্তে পুলিশ অফিসার, যে রয়েছে ধোঁয়াশায়। এখানেও বিদ্যার পুরুষ-সঙ্গী হিসেবে দেখা যাচ্ছে এক বাঙালি অভিনেতাকে। তিনি টোটা রায়চৌধুরি। তদন্তের গতটাও অনেকটা আগের ছবির মতোই!

kahaani2c_web
যাই হোক, তাতেও উত্তেজনা এবং রহস্য খুব একটা কমছে না। ‘কাহানি ২’-এর অনেকটা ঝলক একসঙ্গে দেখা যাচ্ছে ট্রেলারে, সেটা কম কী! আপাতত সেটুকু সঙ্গে নিয়েই চলুক প্রতীক্ষার পালা। ২ ডিসেম্বর ছবিটা তো মুক্তি পাচ্ছেই!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে