BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

দেখা মিলল ‘ভিঞ্চিদা’-র, টানটান রহস্যের আভাস ট্রেলারেই

Published by: Bishakha Pal |    Posted: March 9, 2019 7:55 pm|    Updated: March 9, 2019 7:55 pm

Vinci Da trailer released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: থ্রিলার নিয়ে এর আগেও খেলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এবার ফের তিনি থ্রিলার আর ভায়োলেন্স নিয়ে ছবি বানালেন। দুটি উপাদানের এক অদ্ভুত মিশেলে তৈরি হয়েছে সৃজিতের নতুন ছবি ‘ভিঞ্চিদা’। ‘বাইশে শ্রাবণ’ ও ‘চতুষ্কোণ’-এর মতো থ্রিলার ছবির পর এই ছবিতেও থ্রিলার আর সৃজন মিশতে চলেছে তার আঁচ পাওয়া যাচ্ছে ছবির নাম থেকে। বোঝাই যাচ্ছে ছক ভেঙেছেন সৃজিত। 

দা ভিঞ্চি নয়। এই গল্প ভিঞ্চিদার। পেশায় মাস্ক আর্টিস্ট। প্রকৃত আর্টিস্টের মতোই কাজের সঙ্গে আপস সে করতে পারে না। এই চরিত্রে অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ। পেশাকে সে ভালবাসে। কিন্তু সময় এগোতে থাকে, মেকআপ নিয়ে আরও বেশি জানার ইচ্ছে জন্মায় তার মধ্যে। শহরময় সে হন্যে হয়ে ঘুরতে থাকে মেক-আপ বিষয়ক বই ও মেক-আপের সামগ্রী সংগ্রহের উদ্দেশে এমনকী নেট ঘেঁটে মেক-আপ নিয়ে পড়ার ও জানায় অভিপ্রায়ে নিজের বাবাকে দিয়ে ল্যাপটপও কেনায় সে। ঘটনাক্রমে একদিন স্টুডিও পাড়ায় এহেন মেক-আপ শিল্পীটির সঙ্গে পরিচয় হয় আরেকজন মানুষের। সেই চরিত্রে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। তাঁর চরিত্রটি এক সিরিয়াল কিলারের। তবে সমাজে ভালমানুষের মুখোশ পরে ঘুরে বেড়ায় সে। তার একটা ভালমানুষের মতো পেশাও রয়েছে। আইনজীবী। তবে খুন তার প্যাশন। সেটিকে সে আর্টের পর্যায়ে নিয়ে গিয়েছে। নির্দিষ্ট প্যাটার্ন মেনে টার্গেট নির্বাচন করে সে। এই মাস্ক আর্টিস্ট আর সিরিয়াল কিলারের গল্প নিয়েই তৈরি হয়েছে ‘ভিঞ্চিদা’।  

মধ্যপ্রদেশের পর্যটনের নয়া মুখ সলমন, রাজনীতিতে ঢুকছেন ভাইজান? ]

খুনি যখন রয়েছে, তখন পুলিশ তো থাকবেই। এই চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। ট্রেলারে তাঁর চরিত্রটি যতটুকু দেখা গিয়েছে, তাতেই বোঝা যায়, ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছেন অনির্বাণ। এছাড়া রুদ্রনীলের বিপরীতে দেখা যাবে সোহিনী সরকারকে। রয়েছেন ঋদ্ধি সেনও। এই ছবির হাত ধরে প্রথমবার সিনে আঙিনায় পা রাখতে চলেছে ছোট পর্দার পরিচিত মুখ আকাশ ঘোষ। ছবিতে রুদ্রনীলের কম বয়সের চরিত্রটিতে দেখা যাবে আকাশকে। ছবিতে অনেক রকমের লুকসে দেখা যাবে রুদ্রনীল ঘোষকে। প্রায় ৪০ বছর বয়সি থেকে ৫০ বছর বয়সি-সহ বিভিন্ন ধরনের লুকসে তাঁকে দেখা যাবে।

ছবিতে মেক-আপের দায়িত্ব সামলেছেন সোমনাথ কুণ্ডু। তিনি ইতিপূর্বে সৃজিতের ছবি ‘এক যে ছিল রাজা’-তে যিশু সেনগুপ্তর লুকস তথা মেক-আপ করেছিলেন। ছবির কাহিনি লিখেছেন রুদ্রনীল ঘোষ ও পরিচালক স্বয়ং। অভিনয়ের পাশাপাশি ছবির কাহিনি ও সৃজিতের সঙ্গে যৌথভাবে লিখেছেন রুদ্রনীল। চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা পরিচালক স্বয়ং। সিনেমাটোগ্রাফার সুদীপ্ত মজুমদার। সম্পাদনা প্রণয় তালুকদার। সংগীত পরিচালনায় অনুপম রায়। গানও লিখেছেন অনুপম রায় নিজেই।

নির্ধারিত রিলিজ ডেটের দু’দিন আগেই আসছে ‘কলঙ্ক’! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে