BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দক্ষিণ আফ্রিকায় অক্ষয় কুমারের সঙ্গে সময় কাটালেন বিরুষ্কা, দেখুন সেই ছবি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 3, 2018 8:14 am|    Updated: October 27, 2020 8:06 pm

Virushka-Akshay Kumar pic goes viral on social media

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশের মাটি দেখা হয়ে গেল দুই বলিউড স্টারের। অক্ষয় কুমার ও অনুষ্কা শর্মা। বর্ষশেষের ছুটি কাটাতে সস্ত্রীক দক্ষিণ আফ্রিকায় বেড়াতে গিয়েছেন বলিউডের খিলাড়ি। অন্যদিকে টেস্ট, ওয়ান ডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ম্যান্ডেলার দেশে পৌঁছে গিয়েছে টিম ইন্ডিয়া। বিয়ের পর, প্রথম বিদেশ সফরে অধিনায়ক বিরাট কোহলির সঙ্গী হয়েছেন স্ত্রী অনুষ্কাও। কেপটাউনে অক্ষয়কুমারের সঙ্গে সময় কাটাতে দেখা গেল বিরুষ্কাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি।

[মাঝরাতে কেপটাউনের হোটেলে বিরুষ্কা, ক্লান্তির লেশমাত্র নেই]

ইটালিতে বিয়ে। দিল্লি ও মুম্বইয়ে জমকালো রিসেপশন। বছর শেষে সেরা চমকটি দিয়েছিলেন বিরাট ও অনুষ্কাই। বিয়ে পর্ব চুকিয়ে দক্ষিণ আফ্রিকায় সফরে ফের ভারতীয় দলের সঙ্গে যোগ দিয়েছেন অধিনায়ক। তবে এবার আর একা নন। সদ্য বিবাহিত স্ত্রী অনুষ্কাকে নিয়ে বিদেশ সফরে গিয়েছেন বিরাট। দক্ষিণ আফ্রিকায় দিব্যি খোজমেজাজেই রয়েছেন নব দম্পতি। দিন কয়েক আগে ইনস্টাগ্রামে কেপটাউনে বিখ্যাত টেবিল মাউন্টেনকে সামনে নিজেদের ছবি পোস্ট করে নতুন বছরের শুভেচ্ছা বিরুষ্কা। একই ছবি আলাদাভাবে পোস্ট করেছিলেন বিরাট ও অনুষ্কা। সেই ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।এখন আবার সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কার নতুন একটি ছবি নজর কেড়েছে নেটিজেনদের। ছবিটা ভাইরালের তকমা পেয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, কেপটাউনে অক্ষয় কুমারের সঙ্গে সময় কাটাচ্ছেন বিরুষ্কা। একসঙ্গে লাঞ্চ করতেও দেখা গিয়েছে তাঁদের।

[জানেন, বিরুষ্কার রিসেপশনে কী রিটার্ন গিফট পেলেন অতিথিরা?]

বর্ষশেষের ছুটি কাটাতে স্ত্রী টুইঙ্কলকে নিয়ে দক্ষিণ আফ্রিকায় ঘুরতে গিয়েছে অক্ষয় কুমার। বড়দিন ও ইংরেজি নববর্ষই শুধু নয়, ম্যান্ডেলার দেশে স্ত্রী টুইঙ্কলের ৪২তম জন্মদিনও পালন করেছেন তিনি। স্ত্রীর সঙ্গে বিভিন্ন মুডের একাধিক ছবিও শেয়ার করেছেন অক্ষয়। অনেকেই বলছেন, অক্ষয়-টুইঙ্কলের ঘনিষ্ঠ ছবি দেখে বোঝা দায়, যে প্রায় দু’দশক ধরে বিবাহিত তাঁরা।

 

 

Happy New year People ❤

A post shared by VirushkaSlays♥ (@virushkalove_18) on

 

[সমর্থকরা আপনার অবদান ভুলবে না, সঞ্জয়ের পদত্যাগে প্রতিক্রিয়া কর্মকর্তাদের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement