BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সিনেমার বাজারে খরা, এবার রাজনীতিতে পা দেওয়ার ইচ্ছে আমিশার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 8, 2018 1:07 pm|    Updated: January 8, 2018 1:07 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম ছবি ‘কহো না প্যায়ার হ্যায়’ ব্লকবাস্টার ছিল। তারপর ‘গদর এক প্রেম কথা’ও সুপারহিট। বলিউডে কেরিয়ারের শুরুটা ভালই করেছিলেন আমিশা প্যাটেল। কিন্তু সাফল্যটা ঠিক ধরে রাখতে পারেননি। শেষ কবে হিট সিনেমার অংশ হয়েছিলেন তা বোধহয় আমিশা প্যাটেলেরও মনে নেই। তাই এবার বিকল্প পেশার কথা ভাবছেন অভিনেত্রী। রাজনীতিতে যোগ দিতে চান তিনি। সম্প্রতি ভদোদরায় সাংবাদিকদের সামনে নিজে এ কথা জানান।

[জটিলতা থেকে অবশেষে মুক্তি, ২৫ জানুয়ারিতেই আসছে ‘পদ্মাবত’]

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ৪২ বছরের অভিনেত্রী জানান, এখন রাজনীতিতে তাঁর মতো তরুণ-তরুণীদেরই প্রয়োজন। যাঁরা সৎ এবং উচ্চশিক্ষিত। এমন প্রার্থীরাই দেশে পরিবর্তন আনতে সক্ষম হবেন। আর সে পরিবর্তনই নিজে রাজনীতিতে যোগ দিয়ে আনতে চান আমিশা। কোন দলের হয়ে লড়বেন নায়িকা? প্রশ্নের উত্তরে ‘হামরাজ’ অভিনেত্রী জানান, নির্দল প্রার্থী হয়েই ভোটে দাঁড়াতে চান তিনি। ভোটে জিততে পারলে তাঁর প্রাথমিক লক্ষ্য হবে দেশের পর্যটনকে আরও উন্নত করে তোলা। আর যেহেতু তিনি নিজে উচ্চশিক্ষিত, তাই কন্যাসন্তানদের শিক্ষার উপরও জোর দেবেন। তবে গুজরাটি হলেও জাত-পাতের রাজনীতি থেকে দূরে থাকতে চান আমিশা। তিনি মনে করেন, সবার আগে মনুষত্ব, তারপরে বাকি সবকিছু।

[৭৫তম গোল্ডেন গ্লোবে চাঁদের হাট, সেরা ‘থ্রি বিলবোর্ডস’ ও ‘লেডি বার্ড’]

তবে রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছে থাকলেও গ্ল্যামার জগৎ থেকে বিদায় এখনই নিতে চান না আমিশা। হাতে তেমন সিনেমা না থাকলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। এর জন্য একাধিকবার নেটদুনিয়ার সমালোচনার পাত্রীও হতে হয়েছে তাঁকে। সে প্রসঙ্গে প্রশ্ন করা হলে নায়িকার উত্তর, তাঁর অ্যাকাউন্টে তিনি পোস্ট করতেই পারেন। তাতে কে কী মন্তব্য করলেন তা নিয়ে ভাবেন না। তার চেয়ে বরং নিজের কেরিয়ারেই মন দিতে চান। রাজনীতিতে আসতে তো চানই, পাশাপাশি নিজের প্রযোজনা সংস্থার কাজও করে যেতে চান।

[অপটু শ্রদ্ধার জন্য বিশ বাঁও জলে সাইনার বায়োপিক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement