BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

আম্বানির পার্টিতে পোশাক বিভ্রাটের শিকার পরিণীতি, বাঁচালেন সিদ্ধার্থ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 3, 2018 4:04 pm|    Updated: July 13, 2018 2:49 pm

Wardrobe malfunction: Sidharth Malhotra rescues Parineeti Chopra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আম্বানি পরিবারের গ্র্যান্ড ওয়েডিং। জমকালো অনুষ্ঠানে হাজির বলিউডের হুজ হু-রা। দেশের নামী ব্যক্তিত্বরাও এক ডাকে হাজির আসরে। এমন অনুষ্ঠানের মাঝেই ঘটল বিপত্তি। সেজেগুজেই হাজির হয়েছিলেন পরিণীতি চোপড়া। পরেছিলেন ডিজাইনার পোশাক। কিন্তু আচমকাই ঘটে গেল দুর্ঘটনা। পোশাক বিভ্রাটের শিকার হলেন নায়িকা। এদিকে পার্টিতে জনারণ্য। কেমন করে সামলাবেন? তা ভেবেই পাচ্ছিলেন না। রক্তচাপ বাড়তে শুরু করেছিল নায়িকার। এমন বিপদের সময় ত্রাতা হয়ে এগিয়ে এলেন সিদ্ধার্থ মালহোত্রা। নায়িকার পোশাক সযত্নে ঠিক করে দেন তিনি। পাপারাজ্জির ক্যামেরায় এড়ায়নি সে মুহূর্ত। আর মুহূর্তেই সে ছবি হয়ে যায় ভাইরাল।

 

[‘রাজকাহিনী’র পর ফের সৃজিত-ঋতুপর্ণার পুনর্মিলন, এবার ‘শাহজাহান রিজেন্সি’]

‘হাসি তো ফাসি’ সিনেমা থেকেই বেশ ভাল সম্পর্ক সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতির। সে সময় দু’জনের সম্পর্কের গুঞ্জনও শোনা গিয়েছিল। কিন্তু তা বেশিদিন ধোপে টেকেনি। কারণ সিদ্ধার্থ ব্যস্ত হয়ে যান অন্য ছবির কাজে, আর পরিণীতি নিজের কাজে। ফের একতা কাপুরের প্রযোজনায় একসঙ্গে দেখা যাবে দু’জনকে। ছবির নাম ‘শটগান শাদি’। ছবিরে বিহারের যুবক হিসেবে দেখা যাবে সিদ্ধার্থকে। আর পরিণীতিকে তাঁর বিপরীতে। ছবির শুটিং থেকেই সম্ভবত একসঙ্গে এসেছিলেন দু’জনে। সেখানেই এ মূহূর্ত ক্যামেরায় ধরা পড়ে। এরপরই নতুন গুঞ্জন শুরু হয়ে যায়। শোনা যায়, সিদ্ধার্থ-পরির নাকি ফের নতুন করে সখ্যতা গড়ে উঠেছে।

এমনিতেই বলিউডে সম্পর্কের সমীকরণ পালটাতে সময় লাগে না। সিদ্ধার্থকে ভাল বন্ধুর তালিকায় ফেলে এখন রণবীর কাপুরের সঙ্গিনী আলিয়া ভাট। এর জন্য ইতিমধ্যেই আলিয়ার সঙ্গে প্রিয় বন্ধু ক্যাটরিনা কাইফের মধ্যে তিক্ততা বেড়েছে। তবে সিদ্ধার্থের সঙ্গে নাকি মিটমাট করে নিয়েছেন আলিয়া। সিদ্ধার্থও সবকিছু ভুলে এগিয়ে যেতে চাইছেন। তাই কি এবার পরিণীতির সঙ্গে সখ্যতা বেড়েছে? এমন প্রশ্নই উঠছে বি-টাউনে।

[আন্ধেরিতে অবৈধ নির্মাণ, প্রিয়াঙ্কা চোপড়াকে নোটিস পাঠাল বিএমসি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে