BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

লখনউয়ের রাস্তায় নেমে ট্রাফিক সামলাচ্ছেন জ্যাকি শ্রফ, হতবাক পথচারীরা

Published by: Sulaya Singha |    Posted: July 23, 2018 4:36 pm|    Updated: July 23, 2018 4:36 pm

Watch Jackie Shroff clearing traffic on busy Lucknow road

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু রিল নয়, রিয়াল লাইফেও তিনি হিরো। বাস্তবের মাটিতে দাঁড়িয়েও তাঁর কাজে মন ভরে দর্শকদের। সেলিব্রিটি তকমা গায়ে চাপিয়েও যে মাটিতে পা রেখেই বাঁচা সম্ভব, তাইই প্রমাণ করলেন অভিনেতা জ্যাকি শ্রফ। লখনউয়ের রাস্তায় নেমে তিনি যা করলেন, তাতে নেটদুনিয়ার প্রশংসা কুড়োচ্ছেন অভিনেতা।

[মৌলবিকে কষিয়ে থাপ্পড় মারতে চাইলেন ফারহা খান, কেন জানেন?]

ছবির শুটিংয়ের জন্য আপাতত লখনউয়ে রয়েছেন জ্যাকি শ্রফ। ছেলে টাইগার শ্রফ যেখানে একের পর এক ছবি নিয়ে ব্যস্ত, সেখানে বাবাও কিছু কম যান না। রবিবার কাজে বেরিয়ে উত্তরপ্রদেশের রাজধানীর লম্বা যানজটে ফেঁসে যান তিনি। কতক্ষণ আর গাড়ির মধ্যে বসে যানজট মুক্ত হওয়ার অপেক্ষা করা যায়! তাই ট্রাফিক সামলাতে নিজেই নেমে পড়লেন রাস্তায়। এক্কেবারে পেশাদার ট্রাফিক সার্জনের মতোই রাস্তা সাফ করে উঠে পড়লেন গাড়িতে। আর সেই দৃশ্য দেখে হতবাক পথচারীরা। দেখে কে বলবে, তিনি বড়পর্দার সেই ম্যাচো ম্যান। কারণ তখন তো তিনি একদম সাধারণ মানুষ। প্রকৃত নায়ক তো তখনই হয়ে ওঠা সম্ভব যখন রুপোলি পর্দার বাইরেও অনুরাগীদের মন জয় করা যায়। আর সেটাই করলেন জ্যাকি। বলিউডের ‘বীরু’র সেই দৃশ্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সঞ্জয় দত্ত অভিনীত ‘প্রস্থানম’ ছবির শুটিং চলছে লখনউয়ে। গত পয়লা জুন থেকে শুটিং শুরু হয়েছে। সুপারহিট তেলুগু ছবি ‘প্রস্থানম’-এর হিন্দি রিমেকের পরিচালক দেব কাট্টা। যেখানে অভিনয় করছেন জ্যাকি শ্রফ। সঞ্জু বাবা এবং বীরু ছাড়াও ছবিতে দেখা যাবে মনীষা কৈরালা, আলি জাফরকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে