Advertisement
Advertisement

Breaking News

দেহরক্ষী আর নায়িকার প্রেমের গল্প বলছে ‘রেঙ্গুন’

ক্লিক করে দেখুন ভিডিওটি, অন্য চোখে ধরা দেবে বলিউডের ছবি!

Watch Saif Ali Khan, Kangana Ranaut And Shahid Kapoor’s Immense Chemistry In vishal Bhardwaj’s Rangoon Trailer
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:January 6, 2017 12:27 pm
  • Updated:January 6, 2017 12:27 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যাশা ছিল অনেক দিনের। নতুন বছরের শুরুতেই তা মিটিয়ে দিলেন বিশাল ভরদ্বাজ। সিনেপ্রেমীদের হাতে তুলে দিলেন তাঁর নতুন ছবি ‘রেঙ্গুন’-এর ট্রেলার।

rangoon1_web
জানা গিয়েছিল আগে- ছবিটি দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটে এক খুব অন্যরকম গল্প বলতে চলেছে। কাহিনির পরিবেশনায় অভিনবত্বের অন্য নামই তো বলিউডে বিশাল ভরদ্বাজ! কিন্তু ছবিটির ট্রেলার যা তুলে ধরল, সেই কাহিনির মধ্যে খুব একটা অভিনব কিছু পাওয়া গেল না।

Advertisement

rangoon2_web
ট্রেলারের একেবারে শুরুতেই দেখা যাচ্ছে স্বাধীনতাকাঙ্ক্ষী উত্তাল ভারতের পটভূমি। সেই পটভূমিতে মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে এক ফিল্ম ইন্ডাস্ট্রি। তখনও সে বলিউড নাম পায়নি। সেই সময়ের এক অভিনেত্রী নাদিরার ছায়া দেখা গেল কঙ্গনা রানাউত অভিনীত চরিত্রে। নাদিরা সে সময় বিখ্যাত ছিলেন চাবুক নিয়ে স্টান্টের জন্য। যে কারণে লোকের মুখে মুখে তাঁর নামই হয়ে গিয়েছিল ‘হান্টারওয়ালি’। ‘রেঙ্গুন’ ছবিতে সেই হান্টারওয়ালির নাম বদলে রাখা হয়েছে জুলিয়া।

Advertisement

rangoon3_web
এই পর্যন্ত ট্রেলার চমক দিলেও তার পরে কাহিনি ঘুরে গিয়েছে ত্রিকোণ প্রেমের পরিচিত জটিলতার মধ্যে। সেখানে রয়েছে সফল চলচ্চিত্র পরিচালক সইফ আলি খানের সঙ্গে কঙ্গনার সম্পর্ক, পরে দেহরক্ষী শাহিদ কাপুরের প্রতি প্রবল শারীরিক এবং মানসিক টান। ট্রেলার এভাবে যতটুকু তুলে ধরেছে, তার মধ্যে অন্তত কাহিনির দিক থেকে নতুন কিছু পাওয়া যায়নি।

নতুনত্ব রয়েছে স্রেফ সেই কাহিনি বলার ভঙ্গীতে। দুর্দান্ত সিনেম্যাটোগ্রাফিতে রুপোলি পর্দার ফ্রেমে যে গল্প বুনেছেন বিশাল ভরদ্বাজ, তা কোনও ক্লাসিককে মনে পড়িয়ে দেয়। সময়ের সঙ্গে এভাবে তাল মেলাতে সক্ষম হয়েছেন পরিচালক। তার সঙ্গে আরও একটা দিক থেকে অভিনবত্বের দাবি রাখে ‘রেঙ্গুন’। খুবই নিবিড় আর অপরূপ করে অরুণাচল প্রদেশ, মণিপুরকে এই ছবিতে ফ্রেমবন্দি করেছেন পরিচালক। ক্লিক করে দেখুন ভিডিওটি, অন্য চোখে ধরা দেবে বলিউডের ছবি!

ঠিক সেই দাবি তুলেছেন শাহিদ কাপুরও! তিনি ইতিমধ্যেই নিজের ফেসবুকের দেওয়ালে পোস্ট করেছেন ছবির একটি পোস্টার এবং ছবিতে তাঁর অভিনীত চরিত্রের একটি ছবি। আশা করাই যায়, তা ‘রেঙ্গুন’ দেখার উৎসাহ বাড়াবে!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ