BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘রাজ রিবুট’: ভয়ের যৌনতা, যৌনতার ভয়

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 9, 2016 5:08 pm|    Updated: September 14, 2019 3:41 pm

Watch The New Trailer of Raaz Reboot- Sound of Raaz

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ইমরান হাশমি জানিয়েছিলেন, রাজ সিরিজের চার নম্বর ছবিটি হতে চলেছে রীতিমতো ভয়াবহ!
‘রাজ রিবুট’-এর প্রথম গান ‘সাউন্ড অফ রাজ’ মুক্তি পাওয়ার পর বোঝা গেল, নায়ক একেবারে মিথ্যে দাবি তোলেননি।

raaz1_web
শুরু থেকেই রাজ সিরিজের সবকটি ছবি হেঁটেছে যৌনতা আর ভয়ের হাত ধরে। দুই অনুভূতি যা মানুষের অ্যাড্রিনালিন রাশ বাড়িয়ে দেয়, তার কোনওটার ব্যবহারেই খামতি রাখেননি পরিচালক বিক্রম ভাট। সিরিজের দ্বিতীয় ছবিটি তিনি পরিচালনা না করলেও প্রথম, তৃতীয় আর এবার চতুর্থটিতেও দেখা যাচ্ছে তাঁর মুন্সিয়ানার ছাপ। পাশাপাশি, আঁচ করা যাচ্ছে কিছুটা কাহিনিরেখাও।

raaz2_web
কোন পথে এগোচ্ছে সেই কাহিনিরেখা, তা বলার আগে একটা ব্যাপার মাথায় না রাখলেই নয়। ‘রাজ রিবুট’-এ খুব সুকৌশলে পরিচালক ফিরিয়ে এনেছেন সিরিজের প্রথম ছবির দুই চরিত্রের নাম- সঞ্জনা আর আদিত্য। যে দুই চরিত্রে অভিনয় করেছিলেন বিপাশা বসু আর দিনো মোরিয়া।
সিরিজের চার নম্বর ছবিতে চরিত্রের নায়ক-নায়িকার নামও একই রাখলেন পরিচালক, উসকে দিলেন স্মৃতি। তার সঙ্গেই নিয়ে এলেন কাহিনিরেখায় এক চমকে দেওয়ার মতো বাঁক।

raaz3_web
কেন না, ‘রাজ রিবুট’-এ সঞ্জনা আর আদিত্য স্বামী-স্ত্রী নয়। এই ছবিতে সঞ্জনার স্বামীর নাম রাজ, যে চরিত্রে অভিনয় করেছেন গৌরব অরোরা। আর সঞ্জনার চরিত্রে অভিনয় করেছেন কৃতী খারবান্দা। গানের শুরুতে দেখা যাচ্ছে, বিদেশের এক প্রাসাদে থাকতে আসে সঞ্জনা আর রাজ। এবং, কোনও একটা অস্বস্তি তাড়িয়ে মারে দম্পতিকে।

raaz4_web
সেই অস্বস্তির নামই আদিত্য।
রাজ সন্দেহ করে চার পাশে ঘটে চলা নানা অদ্ভুত অদ্ভুত ঘটনাকে। জানতে চেষ্টা করে, কে রয়েছে এর নেপথ্যে! অন্য দিকে, সঞ্জনাকে যৌনতার হাতছানি দিয়ে যায় আদিত্য। ভাল করে বোঝাও যায় না, সে মানুষ না অশরীরী!

raaz5_web
সেই রহস্য তোলা থাক ছবির জন্যই! ছবি যখন মুক্তি পাবে, তখনই তা জানা ভাল!
আপাতত, নিচের এই ভিডিওয় দেখুন আদিত্য, সঞ্জনা আর রাজের ভয় এবং যৌনতার পথে হাঁটা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে