BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

হেমন্তর প্রেম, বিশ্বাসঘাতকতা আর প্রতিহিংসা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 30, 2016 3:54 pm|    Updated: July 30, 2016 3:54 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবার আকস্মিক মৃত্যু। বিদেশ ফিরে এসে দেখা কাকার সঙ্গে মায়ের বিয়ে। অশরীরীর প্রতিহিংসা চরিতার্থ করার নির্দেশ।

hemanta1_web
শেক্সপিয়ারের ‘হ্যামলেট’? না অঞ্জন দত্তর ‘হেমন্ত’?

hemanta2_web
শেক্সপিয়ারের নাটক আর অঞ্জন দত্তর বাংলা ছবি দুটোই এখন হাঁটছে একই কাহিনিরেখায় ভর দিয়ে। শেক্সপিয়ারের নাটকের গল্প আধুনিক যুগ আর বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পরিপ্রেক্ষিতে ফিরে এসেছে সেলুলয়েডে। অঞ্জন দত্তর পরিচালনায় তৈরি হয়েছে ‘হেমন্ত’। সম্প্রতি মুক্তি পেল সেই ছবির অফিসিয়াল ট্রেলার।

hemanta3_web
ট্রেলারে হ্যামলেটের ভূমিকায় দেখা যাচ্ছে পরমব্রত চট্টোপাধ্যায়কে। ছবিতে যার নাম হেমন্ত। বাবার মৃত্যুর খবর পেয়ে সে ফিরছে বিদেশ থেকে কলকাতায়। কলকাতায় পা রেখে সে জানতে পারবে কাকার সঙ্গে মায়ের বিয়ের কথা। হ্যামলেটের কাকা ক্লদিয়াসের চরিত্রে ছবিতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, তাঁর নাম রাখা হয়েছে কল্যাণ সেন। আর হ্যামলেটের মা গার্ট্রুড এখানে গায়ত্রী, ছবিতে যে ভূমিকায় রয়েছেন গার্গী চট্টোপাধ্যায়।

hemanta4_web
নিয়ম মেনে বদলানো হয়েছে হ্যামলেটের বন্ধু হোরেশিও আর প্রেমিকা ওফেলিয়ার নামও। হোরিশিও হয়েছে হীরক আর ওফেলিয়া অলিপ্রিয়া। এই দুই চরিত্রে দেখা যাবে যিশু সেনগুপ্ত আর পায়েল সরকারকে। দেখা যাবে, প্রেমে-বিশ্বাসঘাতকতায়-প্রতিহিংসায় হেমন্তর সঙ্গে তাদের পথ চলা।

hemanta5_web
সব ঠিক থাকলে ছবিটি মুক্তি পাবে ১২ আগস্ট। তার আগে নিচের এই ভিডিওয় দেখে নিন হেমন্তর যাত্রাপথের কয়েক ঝলক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement