১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

তুখোড় প্রেমে মাত করল ‘তুম বিন ২’-এর ট্রেলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 16, 2016 7:58 pm|    Updated: September 18, 2016 2:44 pm

Watch The Trailer Of Tum Bin 2

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্য মুক্তি পেল ‘তুম বিন ২’-এর ট্রেলার। অনেক দিন ধরেই জল্পনা-কল্পনা চলছিল ছবিটা কেমন হতে পারে তা নিয়ে! এবার কয়েক ঝলকে তা কিছুটা হলেও আঁচ করা গেল!

tumbin2a_web
কাহিনিরেখা প্রায় একই রকমের! ২০০১-এর ‘তুম বিন’ ছবিটির কথা মনে থাকলে মিলিয়ে নিতে অসুবিধা হবে না। ফুটফুটে এক নায়িকা আর সুদর্শন দুই পুরুষের ত্রিকোণ প্রেমের কাহিনি। একজনের মৃত্যুর পরে আরেকজনের সঙ্গে কী ভাবে পূর্ণতা পায় নায়িকার প্রেম- তাই নিয়েই গড়ে উঠেছিল ‘তুম বিন’।

tumbin2b_web
এবারেও তার ব্যত্যয় হচ্ছে না। তফাতের মধ্যে ‘তুম বিন ২’ অনেক বেশি যুগোপযোগী। চুমু, শরীরী প্রেমের উষ্ণ দিন- কোনও কিছুই বাদ যায়নি ছবি থেকে। তাদের হাত ধরেই পথ হেঁটেছে প্রেম আর বিরহ।

tumbin2c_web
অনেক দিন পরে এই ছবি দিয়ে বলিউডের পর্দায় ফিরে এলেন নেহা শর্মা। তাঁর সঙ্গে রয়েছেন আদিত্য শীল আর অসীম গুলাটি। তাঁদের প্রেমের ধরন কী রকম, তা দেখে নিন নিচের ভিডিওয়!
অবশ্য, নতুন এই ছবি নিয়ে একটা সন্দেহ থেকেই যাচ্ছে! ‘তুম বিন’ ভীষণ ভাবে জনপ্রিয় হয়েছিল তার গানের জন্য। সেই কথা মাথায় রেখেই জগজিৎ সিংয়ের ‘কোই ফরিয়াদ’ গানটিকে নতুন আঙ্গিকে রাখা হয়েছে ছবির সিক্যুয়েলে। বাকিটা দেখা যাক! আপাতত বরং চোখ থাকুক ট্রেলারেই!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে