Advertisement
Advertisement

প্রিয়াঙ্কা-নিকের রোকার পার্টিতে থাকছে এলাহি আয়োজন, জেনে নিন মেনু

পার্টিতেই নাকি সকলের সামনে নিককে বাগদানের আংটি পরিয়ে দেবেন প্রিয়াঙ্কা।

What is in menu of Priyanka Nick roka ceremony
Published by: Bishakha Pal
  • Posted:August 18, 2018 7:39 pm
  • Updated:August 18, 2018 7:39 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রোকা নিয়ে বলিউড আর সরগরম। চারদিকে একটাই কথা। প্রিয়াঙ্কার বাগদান। এতদিন গুঞ্জন চলছিল। কিন্তু বারবার প্রিয়াঙ্কা বিষয়টি স্বীকার করা থেকে নিজেকে বিরত রেখেছিলেন। আজ হঠাৎ তাঁর রোকার খবর সামনে আসায় হতবাক সকলেই। কিন্তু সময় বয়ে যায়, নদীর স্রোতের প্রায়। সকালে রোকা, পুজোপাঠ সব হয়ে গিয়েছে। সন্ধেয় রয়েছে খাওয়া দাওয়ার এলাহি আয়োজন। তাই রোকার গল্প ছেড়ে এবার একটু পেটপুজোর দিকে নজর দেওয়া যাক।

হতে পারে প্রিয়াঙ্কা চোপড়া কোনও এক বিদেশিকে বিয়ে করেছেন। কিন্তু তার মানে এই নয় রাতের খানাপিনাও হবে বিলিতি। পাক্কা ভারতীয় খাবারের আয়োজন করা হয়েছে আজ রাতে। মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে এনগেজমেন্ট পার্টির ব্যবস্থা হয়েছে। ডিনারে রয়েছে আগাগোড়া ভারতীয় ও কন্টিনেন্টাল খাবার। ডাল মাখানি ও বাটার চিকেনের নাকি বড় ভক্ত নিক। তাই এই দুই পদ ডিনারে থাকছেই। এছাড়া থাকছে হরেক রকমের কাবাব। প্রিয়াঙ্কার পছন্দের কিছু খাবার এবং মিষ্টিও থাকছে মেনুতে। খাওয়াদাওয়ার দায়িত্বে থাকছেন প্রিয়াঙ্কা ভাই সিদ্ধার্থ। তিনি মুম্বইয়ের একটি নামী রেস্তরাঁর মালিক। সেখান থেকেই আসবে খানাপিনা।

Advertisement

ইট’স অফিশিয়াল! ‘রোকা’ অনুষ্ঠানে সম্পর্ককে স্বীকৃতি নিক-প্রিয়াঙ্কার ]

Advertisement

রাতের পার্টি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। সেখানে নিমন্ত্রিত হয়েছেন অনেক সেলিব্রিটি। তাঁদের মধ্যে বোন পরিনীতি চোপড়া তো রয়েইছেন। এছাড়াও রয়েছেন ঘনিষ্ঠ বন্ধু রণবীর সিং ও করণ জোহর। শোনা যাচ্ছে এই পার্টিতেই নাকি সকলের সামনে নিককে বাগদানের আংটি পরিয়ে দেবেন প্রিয়াঙ্কা। তবে অনুষ্ঠানে নেই কোনও মোবাইল ফোনের প্রবেশাধিকার। ওটি কঠোরভাবে নিষিদ্ধ। কোনওভাবেই কোনও ছবি যাতে বাইরে প্রকাশ না পায়, তার জন্য চেষ্টার কোনও কসুর করেনি চোপড়া পরিবার।

১৮ জুলাই, প্রিয়াঙ্কার জন্মদিনে লন্ডনেই নাকি প্রিয়াঙ্কাকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন মার্কিন পপ তারকা নিক জোনাস। তার আগের দিন নিউইয়র্কের বিখ্যাত গয়না প্রস্তুতকারক টিফ্যানি’জের দরজা বন্ধ করে অত্যন্ত গোপনে প্রিয়াঙ্কার জন্য এনগেজমেন্ট রিং কিনেছিলেন বলেও খবর প্রকাশ হয় লন্ডনের বিভিন্ন সংবাদপত্রে। সেই আংটি কিছুদিন আগেই দিল্লি বিমানবন্দরে হাত থেকে খুলে লুকোতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। এর কিছুদিন পর মনীশ মালহোত্রার হাউজ পার্টিতে সেই রিং আবার দেখা যায় প্রিয়াঙ্কার একই আঙুলে। চার ক্যারটের হিরে বসানো যে আংটিটির আনুমানিক মূল্য দেড় কোটি টাকা।

আজই নিক-প্রিয়াঙ্কার বাগদান! উৎসবের আলোয় সেজেছে জুহুর বাংলো ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ