BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিগ বসের ঘরে শেষ হাসি হাসবে কে?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 10, 2016 4:01 pm|    Updated: July 10, 2016 4:01 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কে?

সময় যত এগিয়ে আসছে, এই প্রশ্নটাই অস্থির করে তুলছে বাংলাকে।
বাংলা মানে ছোটপর্দার দর্শকরা, বাংলা মানে কালার্স বাংলাও!
কালার্স বাংলার বিগ বস আজ রাত পোহালেই শেষ। জয়ের খেতাব নিয়ে একজন প্রতিযোগী ফিরে যাবেন তাঁর রোজকার জীবনে। বাকি তিন প্রতিযোগীর সঙ্গে থেকে যাবে দাঁতে দাঁত চেপে লড়াই, হাসি-মজা আর টুকরো-টাকরা ঝগড়ার স্মৃতি।
এটাই আসলে বিগ বস। সবাই মিলে একসঙ্গে থাকা, জীবনের সঙ্গে মানিয়ে নিতে শেখা।
আর, সবার শেষে সেই পুরনো সত্যিটা মনে পড়ে যাওয়া- সারভাইভাল অফ দ্য ফিটেস্ট।


এই সারভাইভাল-এর দৌড়েই আপাতত টিকে রয়েছেন চার প্রতিযোগী- গায়ক শিলাজিৎ মজুমদার, অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়া পাল এবং বাংলার বিতর্কিত অথচ বলিষ্ঠ অভিনেত্রী ঋতুপর্ণা সেন, ছোট করে ঋ নামেই যাঁর পরিচিতি!
কে জিতবেন, সেটা জানাবেন সঞ্চালক জিৎ। তার জন্য টানটান উত্তেজনা নিয়ে অ্যাড্রিনালিন ক্ষরণ শুরু হবে ঠিক রাত ৯টা বাজলেই!
অনেকে যদিও অনুমান করছেন, বাকি তিন প্রতিযোগীকে টেক্কা দিয়ে শেষ হাসিটা হাসবেন ঋ। যেমনটা বরাবর তিনি করে এসেছেন। তাঁকে নিয়ে হইচই হয়েছে, নিন্দার ঝড় বয়েছে, গায়ে এসে লেগেছে প্রশংসার আলগা স্রোতও! ঋ কিন্তু ঠিক ধরে রেখেছেন নিজের জায়গাটা। নায়িকা হিসেবেও, বিগ বস-এর বাড়ির প্রতিযোগী হিসেবেও।


তবুও আগে থেকে জোর দিয়ে কিছু বলা কঠিন। অনেক দিন ধরে এই বাংলার প্রজন্ম বড় হয়েছে শিলাজিতের সুরে। তাঁর একরোখা, বেপরোয়া মনোভাব একটা স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছে নতুন প্রজন্মের মধ্যে। সেই দিক থেকে দেখলে তিনিও কিন্তু রয়েছেন ট্র্যাকেই। বরং, বলা যায়, ঋ আর তাঁর মধ্যেই দড়ি টানাটানি হবে সব থেকে বেশি!
অন্য দিকে, এই দড়ি টানাটানি সমানে সমানে চলছে জয়জিৎ আর প্রিয়ার মধ্যেও। সুঅভিনেতা হিসেবে টলিপাড়ায় জয়জিৎ এত দিনে নিজের একটা জায়গা তৈরি করে নিয়েছেন। তার চেয়েও বড় কথা, প্রতিযোগিতায় তিনি শেষ পর্যন্ত ধরে রেখেছেন নিজেকে।
আর প্রিয়া?
ছোট পর্দার এই অভিনেত্রী বাকি তিনজনের তুলনায় নবাগতা হলেও তাঁর অভিনীত চরিত্রের মতোই তিনিও যথেষ্ট বলিষ্ঠ। তাঁর হার না মানার জেহাদ এত দিনে পৌঁছে গিয়েছে বাংলার ঘরে ঘরে।


এই চার প্রতিযোগীর এত দিনের সংগ্রাম এবার শেষ হতে চলেছে। যদি ভাবেন, তার পুরোটাই বিষাদে ভরা, তাহলে ভুল করছেন!
কেন না, বিদায়বেলাকে জমাটি করে তুলতে কালার্স বাংলায় আজ দেখা যাবে কুমার শানু আর বাপি লাহিড়িকে। তাঁদের সুরের ধারা জুড়িয়ে দেবে প্রতিযোগীদের এত দিনের পরিশ্রম। সঙ্গে, দর্শকদের দেবে অনাবিল আনন্দ।
আর কী! এবার বরং চোখ রাখা যাক ছোট পর্দায়। কালার্স বাংলায়, ঠিক রাত ৯টায়!
দেখে নেওয়া যাক, এত দিন ধরে চলা অনুমান মিলছে কি না!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement