BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সলমনের ঔদ্ধত্যের হাঁড়ি হাটে ভেঙে দিলেন সঞ্জয় দত্ত!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 23, 2016 5:01 pm|    Updated: December 23, 2016 5:01 pm

Why Sanjay Dutt Called Salman Khan ‘Arrogant’?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই এক অনুষ্ঠানে যখন সঞ্জয় দত্তের কাছে জানতে চাওয়া হয়েছিল- সলমন খানকে যদি একটি মাত্র শব্দে ব্যাখ্যা করতে হয়, তবে তিনি কোন বিশেষণ বেছে নেবেন, তখন সঞ্জয় বলেছিলেন- ‘উদ্ধত’! ঠারেঠোরে বুঝিয়েও দিয়েছিলেন সঞ্জয় দত্ত- সলমন খানকে তিনি বলিউডের সবচেয়ে বেয়াড়া মানুষ হিসেবেই ব্যাখ্যা করছেন!
তখনই প্রমাণ পাওয়া গিয়েছিল যে দু’জনের সম্পর্কটা ইদানীং খুব একটা ভাল খাতে বইছে না! কেন, এবার সেই তথ্যও জানিয়ে দিলেন সঞ্জয়। তবে নিজের মুখে নয়, তিনি সত্যটা উদঘাটন করেছেন এক প্রতিনিধির মাধ্যমে।
সেই মুখপাত্র জানিয়েছেন- বর্তমানে সঞ্জয় দত্তের না কি টাকাকড়ির সমস্যা চলছে! তিনি তিনটি ছবি সই করেছেন বটে, কিন্তু কোনওটারই কাজ শুরু হয়নি। তার উপরে তাঁর প্রযোজনা সংস্থাও অনেক দিন কোনও ছবি বানায়নি। তাই সলমন খানকে নায়ক করে প্রযোজনা সংস্থা থেকে একটা ছবি বানিয়ে ঘুরে দাঁড়াতে চেয়েছিলেন সঞ্জয়। কিন্তু সেই প্রস্তাব কানে যাওয়া মাত্র খারিজ করে দেন সলমন! ফলে, যারপরনাই আশাহত হয়ে পড়েছেন সঞ্জয়! সেই জন্যেই তিনি সলমন সম্পর্কে ব্যবহার করেছেন ‘উদ্ধত’ বিশেষণটি!
সত্যি, অবাক কাণ্ড! একসময়ে বলিউডে যাঁরা সলমন খানের সবচেয়ে ভাল বন্ধু ছিলেন, সেই গোবিন্দা আর সঞ্জয় দত্ত- দু’জনকেই বিপদের দিনে কোনও সাহায্য করলেন না তিনি! অথচ একসময় বলিউড তাঁকে চিনত দরাজদিল বলেই! সলমনের তাহলে হলটা কী?
কে জানে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে