৯ আশ্বিন  ১৪২৭  রবিবার ২৭ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

চমকে দিল আমাজন থেকে শঙ্করের ফেসবুক পোস্ট!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 1, 2016 2:52 pm|    Updated: July 1, 2016 2:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক দিকে রয়েছে জীবনের ঝুঁকি। অন্য দিকে অ্যাডভেঞ্চার আর শুটিংয়ের রোমাঞ্চ।

তার মাঝেই কেন মনখারাপ হল শঙ্করের?

amazon1_web

বোলপুরে শুটিংয়ের শেষে পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় আর দেব

এই মুহূর্তে দেব ব্যস্ত রয়েছেন ‘চাঁদের পাহাড়’-এর সিকুয়েল ছবি ‘শঙ্করের আমাজন অভিযান’-এর শুটিংয়ে। প্রিয় শহর কলকাতা, কাছের মানুষ- সবার থেকে অনেক দূরে, লাতিন আমেরিকার গহন অরণ্যে।
তারই মাঝে তাঁর একেবারে সাম্প্রতিক ফেসবুক পোস্ট চমকে দিল। যে ফেসবুক পোস্টে ধরা দিল নায়কের মনকেমনের সুর!

”এখানে এখন সন্ধে ৬টা! কলকাতায় বোধহয় ভোর ৪টে! এই সময়টাতেই একমাত্র একটু পায়চারি করা আর ওয়াই-ফাই জোনে আসার সুযোগ পাই! তাও মাত্র মিনিট পনেরোর জন্য। সাধারণত, এই সময়টায় কাছের মানুষদের সঙ্গে যোগাযোগ করি। তবে, আজ মনে হল, আপনাদের সঙ্গে একটু যোগাযোগ করা যাক”, লিখছেন নায়ক।
বোঝাই যাচ্ছে, খুব একটা লঘু সুরে কথাবার্তা চালাচ্ছেন না নায়ক। এবং, ঠিক তাই হল! পরের পরিচ্ছেদেই ঘনিয়ে এল সামান্য হলেও বিষাদের সুর।
”শুটিং ঠিকঠাক চলছে। হ্যাঁ, ঝুঁকি নিয়েই… সেটা অস্বীকার করা যাবে না! আমাজনের এই গভীর জঙ্গলে জীবন সব সময়েই অনিশ্চয়তায় ভরা! তবে, একমাত্র আপনাদের প্রার্থনা আর শুভেচ্ছাই আমাদের নিরাপদে রেখেছে। আমাজনের এই অভিযানে তাই আমাদের সঙ্গে থাকুন”, অনুরোধ করেছেন নায়ক!

amazon3_web

ছবির দ্বিতীয় পর্বে লাবণি সরকার আর দেব

পাশাপাশি, এও জানাতে ভোলেননি যে তিনি তাঁর ভক্তদের কতটা ভালবাসেন! পোস্টের সবার শেষে লিখেছেন, ”লাভ ইউ অল! আমি বাড়িটাকে খুব মিস করছি!”
দেখা যাচ্ছে, ধীরে ধীরে শঙ্করের চরিত্রে জাঁকিয়ে বসেছেন দেব। আফ্রিকায় গিয়ে প্রথম দিকে শঙ্করও তো বাড়ির কথা ভেবে বিষণ্ণ হয়ে পড়েছিল। এবার, ‘আমাজন অভিযান’-এও ধরা দিল সেই বিষাদের সুর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement