BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

প্রিয়াঙ্কার অজানা হলিউড ডায়েরি

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 17, 2016 4:13 pm|    Updated: April 1, 2019 3:50 pm

Do you know the Hollywood schedule of Priyanka Chopra?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার হয়তো একটু অবসর পাবেন দেশি গার্ল!
পিঠোপিঠি যে দুই হলিউড প্রোজেক্ট নিয়ে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, দুটোর কাজই এবার শেষ হয়ে গিয়েছে। নায়িকার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে চোখ রাখলেই তাই দেখা যাচ্ছে বিদায়বেলার বিষাদঘন মুহূর্তদের।
কিন্তু, বিষাদটাই শেষ কথা নয়। ছেড়ে যাওয়া সব সময়েই কষ্টের, নায়িকাও সেই কষ্ট পেয়েছেন। সেটা বাদ দিলে হলিউডে কী কী হল নায়িকার সঙ্গে? জানলে চমকে উঠবেন।


হলিউডে যখন প্রথম পা রাখলেন প্রিয়াঙ্কা, নানা কথা উঠেছিল। সবাই বলেছিলেন, দেশের ছবি ফেলে বিদেশের ধারাবাহিক করতে যাওয়ার কোনও মানেই হয় না। প্রিয়াঙ্কাও জানিয়েছিলেন, হলিউডে কাজ করতে গিয়ে বর্ণবিদ্বেষের শিকার হয়েছেন তিনি।
তার পরে কিন্তু ছবিটা বদলে গেল। একে একে তাঁর প্রাপ্তি হল তুখোড় জনপ্রিয়তা, পিপলস চয়েজ অ্যাওয়ার্ড এবং অনেক অনেক সমাদর। বিদায়বেলাই সেই কথাই মুক্তকণ্ঠে জানিয়েছেন নায়িকা।


যেমন, ‘বেওয়াচ’-এর শুটিং শেষ করে প্রত্যেক সহ-অভিনেতার নাম ধরে ধরে ইনস্টাগ্রাম-এ লিখেছেন তিনি, ”শেষের মুহূর্ত চলে এল! দারুণ একটা দলের সঙ্গে কাজ করলাম, সময় কাটালাম। শুধু অভিনেতারাই নন, বাকিরাও তাঁদের অক্লান্ত পরিশ্রমে ছবিটাকে গড়ে তুলেছেন। অনেক ভালবাসা আর অনেক আলিঙ্গন পেয়েছি। সেই সবই ফিরিয়ে দিতে চাই অনেক কৃতজ্ঞতার সঙ্গে। আশা করি, তাড়াতাড়িই সবার সঙ্গে আবার দেখা হবে।”


এখানেই শেষ নয়। প্রিয়াঙ্কা যেমন পোস্ট করেছেন সহ-অভিনেতার সঙ্গে তাঁর আলিঙ্গন আর চুমুর ছবি, তাঁরাও তেমনই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন প্রিয়াঙ্কার ছবি। সকলের মুখেই এক কথা- প্রিয়াঙ্কার মতো মানুষ হয় না।
বিশেষ করে প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ ‘দ্য রক’ ডয়েন জনসন। একটা ডিনারের ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে সবার আনন্দই বলে দিচ্ছে, কতটা সুন্দর সময় তাঁরা কাটিয়েছেন প্রিয়াঙ্কার সঙ্গে।


আর ‘কোয়ান্টিকো’? তারও তো শুটিং শেষ হয়ে গেল!
কোয়ান্টিকোর শেষ হওয়া নিয়ে টুইট করেছেন প্রিয়াঙ্কা, ”কোয়ান্টিকো শেষ হয়ে গেল। প্রত্যেক সপ্তাহে সবার সঙ্গে কাটানো সময়টাকে এবার খুব মিস করব। আমার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। এত ভালবাসা পেয়েছি যে বলে বোঝানো যাবে না। তাই আপাতত সিজন ২-এর শুটিং শুরু হওয়ার অপেক্ষায় রয়েছি।”


তবে, একটা ব্যাপার ঠিক বুঝতে পারেননি প্রিয়াঙ্কা। বা, বুঝেও লিখে উঠতে পারেননি নিজের ঢাক নিজেই পেটানো হয়ে যাবে বলে!
শুধু তিনিই নন, তাঁর দ্বিতীয় দফার হলিউড প্রোজেক্টের দিকে তাকিয়ে রয়েছেন ভক্তরাও! দুই তরফেই চলছে এখন কেবল অপেক্ষার পালা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে